AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ব্যতিক্রমী উদ্যোগ

পিরোজপুরের হাজারো সুবিধাবঞ্চিত শিশু-কিশোর নিয়ে সাংস্কৃতি প্রতিযোগিতা


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৭:২৩ পিএম, ১১ ডিসেম্বর, ২০২৩
পিরোজপুরের হাজারো সুবিধাবঞ্চিত শিশু-কিশোর  নিয়ে সাংস্কৃতি প্রতিযোগিতা

পিরোজপুরে একটি দ্বীপের সহস্রাধিক সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে মধ্যাহ্ন ভোজ, ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতা করে এইচডিটি। জেলার ইন্দুরকানীতে শনিবার দিনব্যাপি চর অঞ্চলের একজাহার সুবিধাবঞ্চিত শিশু-কিশোর, নারী-পুরুষদের নিয়ে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। 

উপজেলার চর সাউদখালী আশ্রায়ন প্রকল্প এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন হেবিট্যাট ডেভলপমেন্ট ট্রাষ্ট,বাবুই সামাজিক উন্নয়ন সংস্থা, রূপসী বাংলা উন্নয়ন সংস্থা, বাবুই পাঠাগার ও বিজয় নিশান এর যৌথ উদ্যোগে এই আয়োজন সম্পন্ন করা হয়। 

দিনব্যাপী অয়োজনে প্রধান অতিথি ছিলেন ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার। বক্তব্য রাখেন, রূপসী বাংলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ আজাদ হোসেন, বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারী ইয়াকুব আলী, এইচডিটি উপদেষ্টা মাহামুদা বেগম, পরিচালক মেহেদী হাসান, বাবুই  এর প্রতিষ্ঠাতা হাছিবুর রহমান, বিজয় নিশান প্রতিনিধি পলাশ রহমান ও কর্মসুচী সমন্বয়কারী মোঃ আলতফ হোসেন। 

প্রধান অতিথি কামরুজ্জামান তালুকদার তার বক্তব্যে বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে এত বড় আয়োজন অত্র অঞ্চলে বিরল। নি:স্বার্থভাবে এই ধরণের উদ্যোগ নেয়ার জন্য তিনি সকল আয়োজনকারী সংস্থা ও স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!