AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাহ্মণবাড়িয়ায় বক্স খাটে মিলল ৪৪ কেজি গাঁজা


Ekushey Sangbad
এনায়েত খান, ব্রাহ্মণবাড়িয়া
০৭:০৪ পিএম, ৯ ডিসেম্বর, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় বক্স খাটে মিলল ৪৪ কেজি গাঁজা

বক্স খাটের ভিতর থেকে ৪৪ কেজি গাঁজাসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ শুক্রবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কায়েমপুর ইউপির কালতা পূর্বপাড়া এলাকার জামাল উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল মো. জসিম উদ্দিন (৪৬) জেলার জেলার কসবা উপজেলার নাখাউড়া এলাকার শিরু মিয়ার ছেলে, একই উপজেলার দিঘিরপাড় এলাকার মো. খোরশেদ মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (৩০)। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন। 

তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কসবা কায়েমপুর ইউপির কালতা পূর্বপাড়া এলাকার জামাল উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করে জসিম ও সোহেলকে গ্রেফতার করা হয়। পরে জামাল উদ্দিনের বসত বাড়ির টিনের ঘর তল্লাশি করে ঘরের মধ্যে থাকা বক্স খাটের ভিতর থেকে ৪৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার ২ জনকে আজ শনিবার (৯ ডিসেম্বর) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক জামাল উদ্দিন পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায়।

একুশে সংবাদ/এস কে

Link copied!