AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বন্যানিয়ন্ত্রন বাঁধের মাটি কাটায় ইউপি সদস্যেকে ৫০ হাজার টাকা জরিমানা; ভেকু জব্দ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরগুনা
০৩:০৫ পিএম, ৮ ডিসেম্বর, ২০২৩
বন্যানিয়ন্ত্রন বাঁধের মাটি কাটায় ইউপি সদস্যেকে ৫০ হাজার টাকা জরিমানা; ভেকু জব্দ

আমতলীর গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে ভেকু দিয়ে বন্যনিয়ন্ত্রন বাঁধের পাশের মাটি অবৈধ ভাবে কেটে নেওয়ার অপরাধে ভ্রাম্যমান আদালতে এক ইউপি সদস্যকে ৫০ হাজার টাকা জরিমানা ও ভেকু জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ইউপি সদস্য হানিফ বিশ্বাসকে আটক করে জরিমানা করা হয়।


জানা গেছে, আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের কলাগাছিয়া বাজার -উত্তর কলাগাছিয়া মতি আকনের বাড়ির সামনে থেকে বন্যা নিয়ন্ত্রন বাঁধের মাটি বৃহস্পতিবার দুপুরে ভেকু দিয়ে কেটে নিচ্ছিল কলাগাছিয়া গ্রামের ইউপি সদস্য মো. হানিফ বিশ্বাস (৪৫)। ওই সময় আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম কলাগাছিয়া বাজারে যাচ্ছিল। পথে এঘটনা দেখে তাৎক্ষনিক তিনি মাটি কাটার ভেকু জব্দ করেন এবং বাঁধের মাটি কাটার অপরাধে ইউপি সদস্য হানিফ বিশ্বাসকে আটক করেন এবং ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। আটক ভেকুটি ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মো. মনিরুল ইসলামের জিম্মায় দেওয়া হয়েছে।


স্থানীয় সাবেক ইউপি সদস্য মো. শানু মৃধা বলেন, কলাগাছিয়া বন্যানিয়ন্ত্রন বাঁধের মাটি অবৈধ ভাবে কেটে নেওয়ার অপরাধে হানিফ বিশ্বাসকে আটক করে জরিমানা করেন এবং ভেকু জব্দ করা হয়েছে।


আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম বলেন, অবৈধ ভাবে বাঁধের মাটি কাটার অপরাধে ইউপি সদ্য হানিফ বিশ্বাসকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এবং ভেকুটি চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!