AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ; হতাহত  ৩


Ekushey Sangbad
মো. আলাউদ্দীন, হাটহাজারী, চট্টগ্রাম
০১:৪৬ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
হাটহাজারীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ; হতাহত  ৩

হাটহাজারীতে দুটি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছে।  একই ঘটনায় গুরুতর গুরুত্বর আহত হয়েছেন আরো একজন।

সোমবার (০৪ ডিসেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নতুন রাস্তার মাথা এলাকায় চট্টগ্রাম -খাগড়াছড়ি মহাসড়কের উপর এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, রাত আনুমানিক ৩ টার দিকে উল্লেখিত স্থানের নতুন রাস্তার মাথা এলাকায় রাবার ও পাথর বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে ফটিকছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী রাবার বোঝাই ট্রাকের চালক ফটিকছড়ি উপজেলা দাঁতমারা ইউপির ১নং ওয়ার্ডের জিলতলী গ্রামের মোহাম্মদ আলমগীর (২৮) ও সহকারী রুবেল (২৬) ঘটনাস্থলে নিহত হয়। তারা দুজন সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।অপরদিকে খাগড়াছড়িমুখী পাথর বোঝাই ট্রাকের চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহতকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করায়।  

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আদিল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার সকাল ১১ টার দিকে এ প্রতিবেদক কে জানান, দূর্ঘটনা কবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। ইতিমধ্যে  আইনি প্রক্রিয়া শেষ করে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। 

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!