AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
লক্ষ্মীপুর ও রামগতি আসনে মেজর মান্নান,

এম হাসেমসহ ৭ জনের মনোনয়পত্র বাতিল


Ekushey Sangbad
মো. রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
০২:৩৪ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
এম হাসেমসহ ৭ জনের মনোনয়পত্র বাতিল

লক্ষ্মীপুর-৩ (সদর) ও রামগতি-কমলনগর-৪ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদরের ৪ জনের মনোনয়নপত্র বাতিল ৩ জনের মনোনয়পত্র স্থগিত রাখা হয়েছে।


অপর দিকে লক্ষ্মীপুর-৪ আসনে ৩ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান ০৪ নভেম্বর (সোমবার) যাচাই-বাছাই শেষে এই তথ্য জানান।


জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, স্বতন্ত্র প্রার্থী সদরের সজিব গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী এম হাসেম এর ঋণ খেলাপী ও কর বকেয়া থাকায় অপর প্রার্থী মনিন্দ্র কুমারের ভোটার তালিকায় ব্যাক্তিদের খুঁজে না পাওয়ায়,জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত বেলাল এর মনোনয়নপত্রে মৃত ব্যাক্তির ভোটা তালিকায় নাম অর্ন্তভুক্ত ২ জন ভোটার কে খুঁজে না ও প্রার্থী রিয়াজ হোসেনের বয়স ২৫ বছর না হওয়ায় মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।
এসময় আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান পাটোয়ারী, ওয়াকার্স পার্টির মাহমুদুল করিম টিপু ও নাইম হোসেনের মনোনয়নপত্রে কিছু কাগজপত্র না থাকায় সাময়িক স্থগিত করে বিকেলের মধ্যে জমা দেওয়ার জন্য বলা হয়।


অপর দিকে লক্ষ্মীপুর-৪ আসনের রামগতি ও কমলনগর আসনের বিকল্পধারা মেজর (অব:) আবদুল মান্নানের কর ফাকি ও ঋণ খেলাপী দায়ে মনোনয়নপত্র বাতিল করা হয়।


একই আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুস সাত্তার পালোয়ান ও মাহবুবুর রহমানের ভোটার তালিকায় ব্যাক্তিরা সমর্থন দিতে অস্বীকার করায় তাদের মনোয়নপত্র বাতিল ঘোষণা করে রির্টানিং অফিসার।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!