AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়-১ আসনে মুক্তাকে মনোনয়ন দেয়ায় নেতা-কর্মীদে সড়ক অবরোধ করে বিক্ষোভ


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০৯:০৫ পিএম, ২৬ নভেম্বর, ২০২৩
পঞ্চগড়-১ আসনে মুক্তাকে মনোনয়ন দেয়ায় নেতা-কর্মীদে সড়ক অবরোধ করে বিক্ষোভ

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না দেয়ায় পঞ্চগড় শহরে সড়ক অবরোধ করেছে নেতা-কর্মী ও সমর্থকেরা।

রোববার (২৬ নভেম্বর) বিকেল সাড়ে চার থেকে শহরের শেরে বাংলা পার্ক এলাকায় করতোয়া সেতুর প্রবেশ মুখে এই অবরোধ ও অবস্থান কর্মসূচী শুরু হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত অবরোধ চলমান রয়েছে।

এর আগে, দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সংসদীয় আসন-০১ ও পঞ্চগড় ১ আসনে নাঈমুজ্জামান ভূঁইয়া মূক্তার নাম ঘোষণার পরপরই তারা তাকে প্রত্যাখান করে পঞ্চগড়- বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে শুয়ে সড়ক অবরোধ করে রেখেছে। এসময় সড়কে শুয়ে অবস্থান নেন কর্মীরা। এসময় সড়কের উভয় পায়ে কয়েক হাজার যানবাহন আটকা পড়ে। এতে সাধারণ মানুষকে দূর্ভোগে পড়তে দেখা যায়।

অপরদিকে জেলার তেঁতুলিয়ায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে নেতা ও কর্মীসহ সমর্থকেরা। অন্যদিকে আটোয়ারী উপজেলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান তৈহিদুল ইসলামকে মনোনয়ন না দেয়ায় নাঈমুজ্জামান মুক্তাকে হাইব্রিড নেতা বলে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে তার কর্মী সমর্থকেরা।

তবে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাঈমুজ্জামান মুক্তাকে দলীয় প্রতিকে মনোনয়ন দেয়ায় ঘোষণার পর পরেই আনন্দ মিছিল করেছে তার কর্মী সমর্থকেরা।

এ আসনটিতে দুবাইরের প্রার্থী হিসেবে ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মজাহারুল হক প্রধান। তবে পঞ্চগড়-২ আসনে কোন বিক্ষোভ কর্মসূচীর খবর পাওয়া যায় নি। পর পর চতুর্থবার নুরুল ইসলাম সুজন মনোনিত হওয়ায় আনন্দ মিছিল করেছে নেতা ও কর্মীরা।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!