AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাট-৩ আসনে নৌকা প্রত্যাশী অ্যাডঃ মতিয়ার রহমানের সমর্থনে মিছিল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৬:৫৬ পিএম, ২০ নভেম্বর, ২০২৩
লালমনিরহাট-৩ আসনে নৌকা প্রত্যাশী অ্যাডঃ মতিয়ার রহমানের সমর্থনে মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-৩(সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ মতিয়ার রহমানের সমর্থনে বিভিন্ন স্তরের অন্তত ১০ হাজার আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষ বিশাল গণ মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যলয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের বিশাল এই মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিশনমোড় চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।  

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে নৌকা প্রতীক প্রত্যাশী অ্যাডঃ মতিয়ার রহমানের পক্ষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানিয়ে বক্তব্য দেন নেতাকর্মীরা। এসময় মিছিলে নেতৃত্ব দেওয়া নেতাকর্মীরা বলেন, লালমনিরহাটে আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে ত্বরান্বিত করতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অ্যাডঃ মতিয়ার রহমানের বিকল্প নেই। অ্যাডঃ মতিয়ার রহমান আওয়ামী লীগের মনোনয়ন পেলে নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে নৌকার পক্ষে কাজ করবে এবং সদর আসনে নৌকা প্রতীক বিজয়ী হবে। এতে লালমনিরহাট-৩ আসনটি বাংলাদেশ আওয়ামিলীগের ঝুলিতে যুক্ত হবে।

এসময় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, অ্যাডঃ নজরুল ইসলাম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সুমন খান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক কাজী  হোসেন তপন, জেলা যুবলীগ সভাপতি মোড়ল হুমায়ুন কবির কবির, সাঃ সম্পাদক শাখাওয়াত হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি রাশেদ জামান বিলাশ, সম্পাদক আরিফ ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ আশরাফ হোসেন বাদল, অ্যাডঃ নজরুল ইসলাম রাজু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, পৌর মেয়র রেজাউল করিম স্বপন, পৌর আ. লীগ সভাপতি মোফাজ্জল হোসেন, সম্পাদক কাজী নজরুল ইসলামের নেতৃত্বে বের হওয়া এই গণ মিছিলটিতে জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের অন্তত ১০ হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশ নেয়।

 

একুশে সংবাদ/জ.ব.প্র/জাহা

Link copied!