AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাউফলে মুক্তিযোদ্ধার বাসায় ডাকাতি


Ekushey Sangbad
বাউফল উপজেলা প্রতিনিধি, পটুয়াখালী
০৫:২১ পিএম, ২০ নভেম্বর, ২০২৩
বাউফলে মুক্তিযোদ্ধার বাসায় ডাকাতি

পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের বালিয়া গ্রামে মুক্তিযোদ্ধা চাঁন মিয়া মাস্টারের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।  

রোববার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এ ডাকাতি সংঘটিত হয়েছে।

মুক্তিযোদ্ধা চান মিয়া মাস্টারের মেজো ছেলে মোঃ মাসুদ জানান, তাদের দোতলা ভবনের পশ্চিম পাশের জানালার গ্রীল কেটে ৮-১০ জন মুখোশধারী ডাকাত ঘরের ভিতরে প্রবেশ করে নিচতলায় গিয়ে তার বাবা চাঁন মিয়া মাস্টার ও তার মা ফরিদা খাতুনকে অস্ত্রের মুখে জিম্মি করে দুজনকে দুই রুমে নিয়ে বেঁধে ফেলে। এর পর তাদের কাছে স্টীলের আলমারির চাবি চায়। চাবি দিতে অস্বীকার করায় ডাকাতরা তার বাবা ও মাকে মারধর করে এবং মেরে ফেলার হুমকি দেয়। তখন ভয়ে তার মা স্টীলের আলমারির চাবি দিলে ডাকাতরা আলমারি খুলে নগদ প্রায় টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা বাসার অন্যান্য মালামালও তচনচ করে। আমগাছ বেয়ে ডাকাতরা দোতালায় ওঠেন এবং ডাকাতি শেষে নিচতলার সামনের দরজা খুলে চলে যায়।

এসময় বাসায় তার মা-বাবা ছাড়া অন্য কেউ ছিলনা। পরিবারের অন্যান্য সদস্যরা বরিশালে ছিল। ডাকাতরা চলে যাওয়ায় তার-বাবা ও মা ডাক চিৎকার দিলে এলাকার লোকজন এসে তাদের বাসায় জড়ো হন।

বগা ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ হাসান বলেন, শুনেছি চাঁন মিয়া মাস্টারের বাড়িতে ডাকাতি হয়েছে। ইদানিং চুরি-ডাকাতি বেড়ে যাওয়ায় সাধারণ মানুষ আতংকের মধ্যে আছেন।

বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমতিয়াজ আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই বাউফল সার্কেলের সিনিয়র এএসপি, বাউফল থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

একুশে সংবাদ/ফ.ন.প্র/জাহা

Link copied!