AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় বিএনপির ৬ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান


কেন্দুয়ায় বিএনপির ৬ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

আওয়ামী লীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিঊড়া  ইউনিয়ন বিএনপির ৬  নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

রোববার (১২ নভেম্বর) রাতে কান্দিঊড়া  ইউনিয়নের জালালপুর এলাকায় ফুলের মালা দিয়ে ও মিষ্টি মুখ করিয়ে আনুষ্ঠানিকভাবে তাদের দলে বরণ করে নেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তাপস ব্যানার্জি এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আসলামুল হক। 

যোগদানকারী গণ হলেন- উপজেলার কান্দিঊড়া ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের জালালপুর গ্রামের আব্দুল গাফফার পিতা-মর্তুজ মৌলভী, মোঃ নজরুল ইসলাম পিতা- মৃত মোহাম্মদ আব্দুল বারেক, খোকন মিয়া পিতা মৃত আব্দুস সাত্তার, জহিরুল ইসলাম পিতা- আবু সাদেক, 
আলামিন, পিতা- আব্দুল কুদ্দুস শহীদুল্লাহ, পিতা- রেনু মিয়া প্রমুখ। 

অনুষ্ঠানে আওয়ামী লীগে যোগদানকারীরা বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের পক্ষে এবং বিএনপির জ্বালাও-পোড়াও কর্মসূচির বিরোধিতা করে আমরা আওয়ামী লীগে যোগদান করেছি। এছাড়াও বিএনপিতে দীর্ঘদিন ধরেই কোনো শৃঙ্খলা নেই। নেতৃত্ব নিয়েও চলছে নানা রকম সংকট। ইউনিয়ন বা ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের মূল্যায়নও করা হয় না। তাই বাধ্য হয়েই আওয়ামী লীগে যোগদান করেছি।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম,   ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাপস ব্যানার্জি এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আসলামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে  ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তাপস ব্যানার্জি বলেন ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এই বিএনপি নেতাকর্মীগণ আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আমরা তাদেরকে ফুল দিয়ে বরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে অভিভূত সব দলের নেতাকর্মীরাই। দেশের উন্নয়ন দেখেই মানুষ দলে দলে আওয়ামী লীগে যোগদান করছে। তারা বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি আর চায় না বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন।

এসময় ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/আ.গ.প্র/জাহা

Link copied!