AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাভারে দাঁড়িয়ে থাকা বাসে আগুন 


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
১০:৪৩ এএম, ১৩ নভেম্বর, ২০২৩
সাভারে দাঁড়িয়ে থাকা বাসে আগুন 

সাভারের বলিয়াপুরে দাঁড়িয়ে থাকা একটি ইতিহাস পরিবহনের বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে৷ পরে স্থানীয়রা সেই আগুন বালি ও পানি দিয়ে নিভিয়ে ফেলে। 

রোববার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের বলিয়াপুর বাস স্ট্যান্ডে ঢাকাগামী সার্ভিস লেনে দাড়িয়ে থাকা বাসে এ ঘটনা ঘটে৷

স্থানীয়রা জানান, রাতে সাড়ে নয়টার দিকে দুইজন মোটরসাইকেল আরোহী একটি বোতল ছুড়ে দেয় বাসের ভেতরে। এর পরেই আগুন জ্বলতে থাকে বাসে৷ পরে ফায়ার সার্ভিস আসার আগেই বালু ও পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে তারা। তবে এখনো বাস থেকে ধুয়া উঠছে।

বাসটির মালিক মোক্তার হোসেন বলেন, আমার বাসটি আজ সারাদিন ট্রিপ মারছে। রাতে বলিয়াপুর স্ট্যান্ডে এসে কাজ করতেছিলো। ড্রাইভার বাড়িতে খেতে গেছে। বাসটি খালি ছিলো। আমি এসে দেখি ধাও ধাও করে আগুন জ্বলছে৷ পরে আশেপাশের লোকজন ও আমি মিলে বালু এবং পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলি।

তিনি আরও বলেন, ইফাদ মোটরস থেকে কয়েক মাস আগে বাসটি কিস্তিতে নিয়েছি৷ এখনো ইফাদ মোটরস আমার কাছে অনেক টাকা পাবে। একটি বাসই আমার। আমার সব শেষ হয়ে গেলো।

সাভার থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র শাহ বলেন, বাসটি সারাদিন চলে এখানে এসে মেরামত করছিলো। হটাৎ রাত সাড়ে ৯ টার দিকে আগুন ধরার ঘটনা ঘটে। ঘটনা স্থলে আছি আশেপাশে সিসিটিভির ফুটেজ উদ্ধারের কাজ চলছে৷ 

এরআগে, সাভারের মধুমতী হাউজিং ও হেমায়েতপুরে দুইটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!