AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: এমপি লাবু চৌধুরী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৯:৫৮ পিএম, ১১ নভেম্বর, ২০২৩
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: এমপি লাবু চৌধুরী

ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন কারন দেশের গরীব দুঃখী মানুষের কথা একমাত্র আওয়ামীলীগ সরকারই চিন্তা করে। তাছাড়া আর কেউ চিন্তা করে না। আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। তাই দেশের মানুষের মাঝে বিভিন্ন ভাতা দেওয়া অব্যাহত রেখেছেন। সমাজের পিছিয়ে পড়া মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শনিবার (১১ নভেম্বর) সকাল ১০ টার দিকে সালথা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্ত্বরে এই মতবিনিময় ও সার্বজনীন পেনশন সম্পর্কে অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়া সকলের ইমানি দায়িত্ব। সালথা-নগকান্দায় যত উন্নয়ন হয়েছে তার সব কিছুই মাননীয় প্রধানমন্ত্রী ও আপনাদের প্রয়াত নেত্রী আমার মা সৈয়দা সাজেদা চৌধুরীর অবদান। শেখ হাসিনা সরকার দেশে যে উন্নয়ন করেছে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে আপনাদের নৌকায় ভোট দেওয়ার আহব্বান জানাই। এছাড়াও সার্বজনীন পেনশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করে সবাইকে উদ্বুদ্ধ করেন তিনি। 

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, বাংলাদেশ আওয়ামী লীগ সালথা উপজেলা শাখার সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ও ভাওয়াল ইউনিয়নের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক ও আটঘর ইউনিয়নের চেয়ারম্যান মো. শহীদুল হাসান খান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ আব্দুল ওহাব মিয়া, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক আমিন খন্দকার, শ্রমিক লীগের সভাপতি ও  বল্লভদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিন,  গুড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, সালথা উপজেলা যুবলীগের যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বাদল হোসেন, যুবলীগ নেতা সোহেল মাহমুদ, বাকী বিল্লাহ প্রমুখ।

 

একুশে সংবাদ/স.চ.প্র/জাহা

Link copied!