AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদিতমারীতে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৯:৫৪ পিএম, ১১ নভেম্বর, ২০২৩
আদিতমারীতে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

লালমনিরহাটের আদিতমারি উপজেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেছে উপজেলা যুবলীগ।

শনিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার জি.এস উচ্চ বিদ্যালয় মাঠে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়। এ উপলক্ষে উপজেলা যুবলীগ বিশাল এক সমাবেশের আয়োজন করে।

আদিতমারী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম বাবুলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ (এমপি)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী মন্ত্রীর একান্ত ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান মিজান, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু প্রমূখ।

এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য র্যালী করে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। এতে উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীসহ আওয়ামিলীগ এবং এর অঙ্গ সংগঠনের অন্তত ৫ হাজার নেতাকর্মী অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী দেশের উন্নয়ন তুলে ধরেন এবং উন্নয়ন ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকার জন্য কাজ করার আহবান জানান।

একুশে সংবাদ/জ.ব.প্র/জাহা

Link copied!