AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসতে পারবে না : রমেশ চন্দ্র সেন


স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসতে পারবে না : রমেশ চন্দ্র সেন

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, স্বাধীনতাবিরোধী, খুনি ও অগ্নিসন্ত্রাসীরা ক্ষমতায় আসতে পারবে না।  কারণ জনগণ তাদেরকে প্রত্যাখান করেছে। 

বুধবার বিকেলে (৮ অক্টোবর) ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

জনসভার আগে ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির তত্ত্বাবধানে চার কোটি এক লক্ষ ১৫ হাজার ৯৬৪ টাকা ব্যয়ে মোলানি হাট হতে রায়পুর ইউনিয়ন পরিষদ পর্যন্ত দুই কিলোমিটার ৮৩০ মিটার, এক কোটি ৫৯ লক্ষ ১৭ হাজার ৬৯২ টাকা ব্যয়ে মটরা হাট হতে তেতুলিয়া পর্যন্ত দেড় কিলোমিটার এবং এক কোটি ৬৩ লক্ষ ২৬ হাজার ৮১৮ টাকা ব্যয়ে  সিন্দুরনা হতে তেতুলিয়া পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

জনসভায় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি-জামায়াত জোট বর্তমান সরকারকে ক্ষমতাচ্যুত করতে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তথাকথিত আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে মেরেছে এবং রাস্তার পাশের হাজার হাজার গাছ উজাড় করেছে।

তিনি বলেন, এই চক্র দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল যেখানে আওয়ামী লীগ সরকার গত ১৫ বছরে দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ নিয়ে বাংলাদেশকে আবারও উন্নয়নের মহাসড়কে তুলেছে।

রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশ এগিয়ে যাবে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। আমরা এ স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। 

বাংলাদেশের সামগ্রিক আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করতে তার সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে তিনি বলেন, সরকার অবকাঠামো, স্বাস্থ্যসেবা, বাসস্থান, শিক্ষা ও কর্মসংস্থান সৃষ্টিসহ প্রতিটি খাতের উন্নয়ন নিশ্চিত করেছে।

রমেশ চন্দ্র সেন বলেন, এখন বিএনপি জামায়াত হরতাল অবরোধ দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায়; কিন্তু দেখুন জনগণ হরতাল,  অবরোধ মানে না। সাধারণ জনগণ হরতাল অবরোধ প্রত্যাখান করেছে। কারণ দেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। 

দেশের শান্তি বজায় রাখতে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার। 

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের সভাপতি পবারুল ইসলাম, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল কাদের,  রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়দেব বর্মন, রায়পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।  

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!