AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে এক পাঙ্গাসের দাম ১১ হাজার ২০০ টাকা 


Ekushey Sangbad
এস ইসলাম, লালপুর, নাটোর
০৫:২৫ পিএম, ৬ নভেম্বর, ২০২৩
লালপুরে এক পাঙ্গাসের দাম ১১ হাজার ২০০ টাকা 

নাটোরের লালপুরে পদ্মা নদীতে প্রতিদিন ধরা পড়ছে বড় বড় পাঙ্গাস মাছ। এসব মাছ বিক্রি হচ্ছে লালপুর বাজারের বিভিন্ন মাছের আড়তে। তবে দাম একটু চড়া হলেও বড় বড় তাজা মাছ কিনতে পেরে খুশি ক্রেতারা। 

সোমবার ৬ নভেম্বর লালপুর মাছ বাজারে কথা হয় মাছের ক্রেতা অধ্যাপক আনোয়ারুল ইসলামের সাথে তিনি জানান প্রতি কেজি ৮৫০ টাকা দরে পাঙ্গাস মাছ কিনলাম। মাছ কিনতে পারে খুব ভালো লাগছে। পদ্মার মাছ খেতে খুব সুস্বাদু হয়। খুদে মাছ বিক্রেতা পানা উল্লাহ ও আসিরুল জানান, লালপুর বাজারের রুস্তম আলীর আড়ত থেকে প্রতি কেজি ৮০০ টাকা দরে একটি পাঙ্গাস মাছ কিনেছেন। যার ওজন ১৪  কেজি। এর  দাম ১১ হাজার ২০০ টাকা। আরেক বিক্রেতা মোহন জানান ৮০০ টাকা কেজি দরে তিনি সাড়ে নয় কেজি ওজনের একটি পাঙ্গাস মাছ কিনেছেন। 

জেলে কালু হালদার জানান, এসব মাছ পদ্মা নদীর পাবনার ঈশ্বরদী উপজেলার সাঁড়া ঘাট এলাকায় এবছর প্রতিদিন বড় বড় সাইজের পাঙ্গাস, কাতলা ও বড় জাতের বিভিন্ন মাছ ধরা পড়ছে। তিনি ৫৪ হাজার টাকার মাছ বিক্রি করেন।

আড়তদার রুস্তম আলী জানান প্রায় প্রতিদিন পদ্মা নদীতে বড় বড় জাতের মাছ ধরা পড়ছে।  ছোট বড় সব অধিকাংশ মাছ আমাদের বাজারের বিভিন্ন আড়তে বিক্রি হয়ে থাকে। এসব মাছ দেশের বিভিন্ন এলাকার ব্যবসায়ীরা এখান থেকে নিয়ে যাচ্ছেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!