AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের কঠোর হুঁশিয়ারী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:২০ পিএম, ৬ নভেম্বর, ২০২৩
অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের কঠোর হুঁশিয়ারী

বিএনপি-জামায়াতসহ অন্যান্য দলের ডাকা অবরোধের প্রতিবাদে রাজশাহীতে শান্তি মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ। এসময় নেতৃবৃন্দ অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে দাঁতভাঙা জবাব দেওয়ার কঠোর হুঁশিয়ারি দেন।

সোমবার বেলা ১১ টার দিকে মহানগরীর কোর্ট স্টেশন এলাকায় মহানগর আওয়ামী লীগের রাজপাড়া থানা অঞ্চলের আয়োজনে এই শান্তি মিছিল ও অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়।

বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র ও প্রতিবাদে শান্তি মিছিলটি কোর্ট স্টেশন বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কোর্ট স্টেশন মোড়ে এসে শেষ হয়। পরে কোর্ট স্টেশন মোড়ে অবস্থান কর্মসূচি পালন করে নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক আজিজুল আলম বেন্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবুসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসহাযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারী দিয়ে মিছিলে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, প্রতিবার নির্বাচন আসলেই বিএনপি-জামায়াত ধ্বংসাত্বক কর্মসূচি দেয়। জ্বালাও-পোড়াও করে। কিন্তু দেশের জণগণ এখন স্মার্ট হয়েছে। তাদের অগ্নিসন্ত্রাস জনগণ আর মেনে নেবে না। বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে কঠোরভাবে তা প্রতিহত করবে জনগণ।

অবস্থান কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, বিএনপি-জামায়াত জনগণের রাজনীতি করে না। তারা জনগণের রাজনীতি করলে এমন কর্মসূচি দিতো না। বিএনপি-জামায়াত হরতাল অবরোধের নামে বাসে আগুন জ্বালিয়ে মানুষ হত্যা করে। এমনকি তারা প্রশাসনকেও ছাড় দেয় না। পুলিশের এক সদস্যকেও কুপিয়ে হত্যা করেছে তারা।

তিনি আরও বলেন, তারা (বিএনপি-জামায়াত) বর্তমানে সম্পূর্ণভাবে বিদেশীদের উপর নির্ভরশীল। তাদের নেতারা আমেরিকার দিকে চেয়ে আছে। তাদের উপর ভরসা করে ক্ষমতায় যেতে চাই। কিন্তু জনগণকে হয়রানি করে, জ্বালাও পোড়াও করে আন্দোলন করলে জনগণ চুপ থাকবে না। জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থেকে তাদের প্রতিহত করবে।

এসময় মহানগর আওয়ামী লীগের সাংগঠনকি সম্পাদক আজিজুল আলম বেন্টু বলেন, বিএনপি-জামায়াতের অবৈধ অবরোধ কর্মসূচী জনগণ মানে না। অবরোধের নামে বিএনপি-জামায়াত যে ধ্বংসাত্বক কর্মসূচিতে মেতেছে জনগণ সেটি সহ্য করবে না। আমরা যারা আওয়ামী লীগের কর্মী আছি তা রাজপথে থেকে মোকাবেলা করবো। আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী হবে। আওয়ামী লীগে তাতে অংশগ্রহণ করে আবারো সরকার গঠন করবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!