AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৭:১৬ পিএম, ৪ নভেম্বর, ২০২৩
সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা

পুলিশ জনতা ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা হয়েছে।

 

শনিবার (৪ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ও সুনামগঞ্জ কমিউনিটি পুলিশিং ফোরাম সহযেগিতায় সদর থানার প্রাঙ্গণ থেকে পৌর শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিন করে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতী হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ এর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,পৌর সভার মেয়র নাদের বখত, ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন,সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ।

 

আলোচনা সভায় বক্তারা বলেন,পুলিশ প্রজাতন্ত্রের কর্মকর্তা কর্মচারী হিসেবে জনগনের জানমালের নিরাপত্তা বিধানে কাজ করে যাচ্ছে। সমাজের যেখনেই অসংঘতি অন্যায় অবিচার হচ্ছে পুলিশ সেগুলো প্রতিরোধ করে সমাজে শান্তি শৃংখলা স্থাপন করাই পুলিশের কাজ। সমাজ থেকে সখল অনিয়ম আর দুর্নীতি দূর করে সাংবিধানিক দায়িত্ব পালন করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে বদ্ধপরিকর বলে উল্লেখ করেন।

 

একুশে সংবাদ/ক.শ.প্র/জাহা

Link copied!