AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্পিডবোট-নৌকা সংঘর্ষে আহত ১; নিখোঁজ চালক


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৬:০৩ পিএম, ৩ নভেম্বর, ২০২৩
স্পিডবোট-নৌকা সংঘর্ষে আহত ১; নিখোঁজ চালক

নরসিংদীর রায়পুরায় নদীতে মাছ ধরার সময় স্পিড বোটের সাথে মাছ ধরার নৌকার সংঘর্ষে পিয়াল (২৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। 

আজ শুক্রবার (৩ নভেম্বর) দুপুরে নিখোঁজের স্বজনরা এই তথ্য জানিয়েছেন। 

এর আগে বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যায় নরসিংদীর রায়পুরা-আশুগঞ্জ নদী সীমানায় এ দুর্ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় আহত হয়েছেন নৌকাতে থাকা আরেক জেলে আতাউর রহমান (৪২)। তারা দুজনই রায়পুরা উপজেলার মহেশপুর ইউনিয়নের বেগমাবাদ কড়ইপুর এলাকার বাসিন্দা।

এদিকে ঘটনার ২৪ ঘন্টা অতিবাহীত হয়ে গেলেও এখনো সন্ধান মিলেনি মাছ ধরা নৌকাটির চালক পিয়ালের। পিয়াল ওই এলাকার আব্দুস সাদেকের ছেলে। অপরদিকে মৃত আব্দুল বারিক এর ছেলে আতাউর। সে মাথায় আঘাত পেয়ে কিশোরগঞ্জের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

নিখোঁজ পিয়ালের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকালে আতাউর ও তার ভাই মোর্শেদ পিয়ালকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাত ৮টার পর খবর আসে তাদের নৌকার সাথে একটি স্পিডবোটের সংঘর্ষ হয়েছে। এ খবর পুলিশকে জানালে আশুগঞ্জ নৌ-পুলিশের সদস্যরা ঘটনাস্থল পৌঁছে আতাউরকে আহত অবস্থায় উদ্ধার করে। এবং ঘটনার পর থেকেই পিয়াল নিখোঁজ রয়েছে। 

ভৈরব নৌ ফাঁড়ির ইনচার্জ রফিক সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাতে নদীতে স্পিডবোট ও নৌকার সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে আতাউর নামে একজনকে আহতবস্থায় উদ্ধার করা হয়। তার সাথে পিয়াল নামে আরেকজন ছিলো তাকে অনেক খোঁজেও সন্ধান পাওয়া যায়নি। এদিকে স্পিড বোট চালককে সনাক্ত করা হয়েছে এবং গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত আছে বলে জানান তিনি।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!