AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে সাংবাদিকদের সঙ্গে তিন প্রার্থীর মতবিনিময়


Ekushey Sangbad
মো. রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
০৩:৫০ পিএম, ২ নভেম্বর, ২০২৩
লক্ষ্মীপুরে সাংবাদিকদের সঙ্গে তিন প্রার্থীর মতবিনিময়

লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের শূন্যপদে উপনির্বাচনের ৩ সংসদ সদস্য প্রার্থী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। 

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে পৃথকভাবে লক্ষ্মীপুরপ্রেস ক্লাবে এ আয়োজন করেন। ব্যানার, ফেস্টুন ও মাইক চুরিসহ ভোটের দিন ব্যালট টানাটানির ঘটনার আশঙ্কা রয়েছে বলে অভিযোগ করেছেন লাঙল ও গোলাপ ফুলের প্রার্থী। একই সঙ্গে নির্বাচনী এলাকার পূর্বাঞ্চলে অপ্রীতিকর ঘটনার শঙ্কায় আতঙ্কে রয়েছেন তারা। লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় পৃথক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- নৌকার প্রার্থী গোলাম ফারুক পিংকু, গোলাপ ফুলের প্রার্থী শামছুল করিম খোকন ও লাঙলের প্রার্থী মোহাম্মদ রাকিব হোসেন।


জাকের পার্টির (গোলাপ ফুল) প্রার্থী শামছুল করিম খোকন বলেন, ভোটের দিন বিগত সময়ের মতো ব্যালট নিয়ে টানাটানি করবে প্রতিপক্ষ। তবে প্রশাসন আমাদেরকে আশ্বস্থ করেছেন সুষ্ঠু নির্বাচন উপহার দেবেন। একইসঙ্গে নিরপেক্ষ নির্বাচন জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করছি।


জাতীয় পার্টির (লাঙল) প্রার্থী মোহাম্মদ রাকিব হোসেন বলেন, আমি জলে বসবাস করে কুমিরের সঙ্গে যুদ্ধ করতে নেমে এসেছি। শুনেছি পূর্বাঞ্চলে ভোটের দিন অঘটন ঘটতে পারে। আমরা এজেন্ট দিলেও তারা থাকতে পারবে বলে মনে হচ্ছে না। সেখানে ব্যালট টানাটানির ঘটনা ঘটতে পারে।


আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী গোলাম ফারুক পিংকু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে পাঠিয়েছেন। সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে আমি এমন কোন কাজ করিনি। আমি গণতন্ত্রে বিশ্বাসী। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই আমি বিপুল ভোটে জয়ী হবো। এখনো পর্যন্ত আমাদের পক্ষ থেকে অন্য কোন প্রার্থীকে বাধা দেওয়া হয়নি।


লক্ষ্মীপুর-৩ শূন্য আসনে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক কর্মকর্তা ফরহাদ হোসেন বলেন, গোলাপ ফুলের প্রার্থী অভিযোগ করেছেন- তার ব্যানার ফেস্টুন চুরি হয়েছে। এ নিয়ে আমরা তদন্ত কমিটি গঠন করেছি। কিন্তু ঘটনাস্থলে কখন ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে, তা তিনি জানাতে পারেননি। এনিয়ে বিস্তারিত কিছুও জানাতে পারেননি। এখনো পর্যন্ত ভোটের পরিবেশ স্বাভাবিক রয়েছে। নির্বাচনের দিন সুষ্ঠুভাবে ভোটগ্রহণের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। এতে প্রার্থীরা কেউ অভিযোগ করলেই অবশ্যই তা গুরুত্বের সঙ্গে
দেখা হবে। আগামী ৫ নভেম্বর লক্ষ্মীপুর-৩ সদর আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!