AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৬:৩৪ পিএম, ১ নভেম্বর, ২০২৩
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

লালমনিরহাটে বিএনপি জামায়াত কর্তৃক হত্যা, নৈরাজ্য ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার (২৯ অক্টোবর) বিকেলে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে শহরের মিশনমোড় এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।

সমাবেশে হরতালের সমর্থনে বিএনপি-জামায়াতের বিক্ষুব্ধ মিছিল থেকে লালমনিরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার প্রতিবাদ ও দায়ীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান। 

এসময় বক্তারা জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুকে সন্ত্রাসের ‘গডফাদার’ আখ্যা দিয়ে তাকে দ্রুত গ্রেফতারের দাবিও জানিয়েছেন। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা মহিলা আওয়ামিলীগ সভাপতি অ্যাডঃ সফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ জেলা, উপজেলার আওয়ামিলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের প্রায় ৩ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!