AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাছ ধরতে গিয়ে নিখোঁজ, বিকেলে মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৯:৫৩ পিএম, ২১ অক্টোবর, ২০২৩
মাছ ধরতে গিয়ে নিখোঁজ, বিকেলে মরদেহ উদ্ধার

লালমনিরহাটের মহেন্দ্রনগর এলাকায় সকালে মাছ ধরতে গিয়ে নিখোঁজের পর বিকেলে ধান ক্ষেত থেকে হাবিবুর রহমান (৭০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

 

শনিবার (২১ অক্টোবর) বিকেলে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের মনোরম (ধনীটারী) এলাকার একটি ধান ক্ষেত থেকে হাবিবুর রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত হাবিবুর ওই এলাকার মৃত আলিমুদ্দিনে ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ১০টার দিকে জাল নিয়ে মাছ ধরতে বাড়ি থেকে বাহির হয়ে নিখোঁজ হয় বৃদ্ধ হাবিবুর। সারাদিন বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুজি করতে থাকে। পরে বিকেলে স্থানীয় মকছেদুল নামে এক কৃষক তার ধান ক্ষেতে কীটনাশক স্প্রে করতে গেলে তার জমির পাশে মাছ ধরায় ব্যবহৃত বাঁশের টনি, ঠেঙ্গা দেখতে পায়। পরে কাছে গিয়ে হাবিবুরকে উপুর হয়ে পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। কৃসক মকছেদুলের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং মরদেহটি বৃদ্ধ হাবিবুরের বলে সনাক্ত করে। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

 

মহেন্দ্রনগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ ময়না তদন্ত না করে দাফন সম্পন্ন করতে থানায় আবেদন করা হয়েছে।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহটি তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/জ.ব.প্র/জাহা

Link copied!