AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামগঞ্জে বাবার হত্যাকারীর ফাঁসির দাবী নিয়ে রাস্তায় আট বছরের তুহিন


Ekushey Sangbad
রামগঞ্জ উপজেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০৬:০২ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৩
রামগঞ্জে বাবার হত্যাকারীর ফাঁসির দাবী নিয়ে রাস্তায় আট বছরের তুহিন

লক্ষ্মীপুরের রামগঞ্জে অটোরিক্সা চালক রিপন হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে যৌথভাবে মানববন্ধন করেছে পশ্চিম কাজির খিল এলাকাবাসী ও উপজেলার অটোরিক্সা শ্রমিকরা। সেখানে সবার সাথে বাবার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানবনন্ধনে উপস্থিত ছিল আট বছরের ছেলে তুহিন।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় পৌরশহরের পুলিশ বক্সের সামনে এ মানববন্ধন করেন তারা।

 

এর আগে, নিহত রিপনের নিজ এলাকা পশ্চিম কাজিরখীল থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে রামগঞ্জ-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়ক হয়ে নূর প্লাজা হয়ে থানা রোড, জিয়া শপিং কমপ্লেক্স, পৌরসভার সামনের সড়ক ঘুরে রামগঞ্জ চৌরাস্তা পুলিশ বক্সের সামনে ঘণ্টাব্যপী মানববন্ধন কর্মসূচি পালন করে নিহতের পরিবার, স্বজন ও এলাকাবাসী ও রিক্সা শ্রমিকগন।

 

খুনি আলভী দেওয়ান হৃদয় সহ গ্রেপ্তারকৃত তিন আসামীর ফাঁসির দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন, ছলেমান পাটওয়ারি, পৌর যুবলীগ নেতা রুবেল পাটয়ারি, ৬নং ওয়াড যুবলীগের সদস্য জিয়াউর রহমান, ফারুক হোসেন, সোহাগ হোসেন, সাকায়েত হোসেন, নিহতের ভাই স্বপন, জামাতা রবিউল ইসলাম, খোকন বেপারি, রিকসা ফেডারেশেনের পক্ষে মনির হোসেন।

 

মানববন্ধনে নিহত রিপনের ছেলে রিফাত, মাইন উদ্দিন, তুহিন কান্নাজড়িত কণ্ঠে আক্ষেপ জানিয়ে বলেন, পরিবারে একমাত্র উপার্জনকারী ছিল আমার বাবা। আমরা খুনিদের ফাঁসি চাই, আমাদের বাবার হত্যার বিচার চাই।

 

উল্লেখ্য, ১৪ সেপ্টেম্বর গভীর রাতে রামগঞ্জে যাত্রী সেজে অটোরিক্সায় ছিনতাই করে নেয়ার সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে  মারাক্তকভাবে আহত হয়েছেন আটোরিক্সা চালক মোঃ রিপন হোসেন। পরে স্থানীয়রা মোঃ রিপনকে উদ্ধার করে  রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরবর্তীতে নোয়াখালী মেডিকেল কলেজ এবং তাহার পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

গত সোমাবর ভোর ৫টায় চালক রিপন হোসেন চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে তার মৃত্যু হয়। এঘটনায়, উপজেলার দরবেশপুর দেওয়ান বাড়ির মোক্তার হোসেন দেওয়ানের ছেলে আলভী দেওয়ান হৃদয় (২৪), নোয়াখালীর চাটখিলের মধ্য সোন্দরপুর গ্রামের মৃত বাবুল হোসেনের ছেলে মো. সুজন (২৫) ও নোয়াখালীর চরজব্বর থানার পশ্চিম চরজব্বর গ্রামের আলী আজগর হোসেনের ছেলে বেলাল হোসেন (২৪) কে গ্রেফতার করে পুলিশ।

 

একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

Link copied!