AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জবির অর্থ দপ্তরের পরিচালক হলেন ড. মো. মহসীন রেজা


Ekushey Sangbad
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
১০:০৬ পিএম, ১৭ জানুয়ারি, ২০২৪
জবির অর্থ দপ্তরের পরিচালক হলেন ড. মো. মহসীন রেজা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন সমাজকর্ম বিভাগের ড. মো. মহসীন রেজা। বুধবার (১৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর প্রথম সংবিধি ১৩ (১) ধারা অনুযায়ী সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মহসীন রেজাকে অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক হিসেবে নিযুক্ত করা হলো। তিনি পরবর্তী দুই বছর দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন। 

এ বিষয়ে ড. মো. মহসীন রেজা বলেন, আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্বার্থে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করবো। আর্থিক বিষয়াদিতে আমি সততার সাথে দায়িত্ব পালন করতে আশাবাদী। আমাকে দায়িত্ব অর্পণ করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। 

প্রসঙ্গত, ড. মো. মহসীন রেজা জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। এর পূর্বে গত ৩১ ডিসেম্বর অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক পদ থেকে অধ্যাপক ড. কাজী মো. নাসির উদ্দীনকে অব্যাহতি প্রদান করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

একুশে সংবাদ/এস কে

Link copied!