AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ববির ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে নবীন বরণ ও বিদায়  সংবর্ধনা


ববির ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে নবীন বরণ ও বিদায়  সংবর্ধনা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের নবীন বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বরিশাল শহরের অশ্বিনী কুমার টাউন হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের ২০১৪-১৫, ২০১৫-১৬, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে বিদায় এবং ২০২১-২২, ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান সুখেঁন গোস্বামীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া। 

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক বদরুজ্জামান ভূঁইয়া বলেন, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন সফলতার উদাহরণ দিয়ে শিক্ষার্থীদের পড়াশোনা ও গবেষণার মাধ্যমে নিজের ও দেশের স্বার্থে কাজ করতে উদ্বুদ্ধ করেন। ঐছাড়াও তিনি বিভাগকে এগিয়ে নিতে সকল প্রকার সহযোগীতার কথা বলেন।

উবাইদুর রহমান অমি ও ফারজানা আক্তার মৌ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জীববিজ্ঞান অনুষদের ডিন সহযোগী অধ্যাপক ড. সুব্রত কুমার দাস, বিভাগের শিক্ষক সহযোগী অধ্যাপক আবু জাফর মিয়া, সহযোগী অধ্যাপক ড. ধীমান কুমার রায়,সহকারী অধ্যাপক মো. আবদুল্লাহ সালমান এছাড়া আরও উপস্থিত ছিলেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রায় চার শত শিক্ষার্থী।   



একুশে সংবাদ/বিএইচ

Link copied!