AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গার্লফ্রেন্ডকে নিয়ে জুভেন্টাসে ব্রাজিল তারকা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১০ পিএম, ৭ জুলাই, ২০২৪
গার্লফ্রেন্ডকে নিয়ে জুভেন্টাসে ব্রাজিল তারকা

ক্লাব ফুটবলে ট্রান্সফারের ঘটনা নতুন কিছু নয়। খ্যাতির চূড়ায় উঠে কিংবা ছন্দহারা ফুটবলের জন্য ক্লাব বদল করে থাকেন ফুটবলাররা। কিন্তু ফুটবলে এমন ট্রান্সফার এর আগে দেখা গিয়েছে কিনা, সেটা ইতিহাস ঘেটে দেখতে হবে। যেখানে বয়ফ্রেন্ডের সঙ্গে তার সঙ্গীও যোগ দিয়েছেন একই ক্লাবে! 

এমনটাই এবার ঘটলো ইতালিয়ান লিগের ক্লাব জুভেন্টাসে। কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের বিপক্ষে টাইব্রেকারে পেনাল্টি মিস করা ডগলাস লুইজের সঙ্গে তার সঙ্গীকেও দলে ভেড়ালো দেশটির শীর্ষ পর্যায়ের ক্লাব প্রতিযোগিতা সিরি আঁ-র দলটি।

কিছুদিন আগেই ব্রাজিলিয়ান ডগলাস লুইজ অ্যাস্টন ভিলা থেকে জুভেন্টাসে নাম লেখানোর ঘোষণা দেন। ইতোমধ্যে তুরিনে মেডিকেলও সম্পন্ন করেছেন তিনি। এর মাঝেই গুঞ্জন উঠেছিল লুইসের সঙ্গে তার গার্লফ্রেন্ডকেও দলে ভেড়াতে যাচ্ছে জুভেন্টাস।

এবার সেটিই হলো। সুইজারল্যান্ড জাতীয় দলের ফুটবলার এলিসা লেহম্যান খেলে থাকেন ইংলিশ প্রিমিয়ার লিগের অ্যাস্টন ভিলার নারী দলে। এবার তাকেও নিজেদের দলে ভিড়িয়েছে জুভেন্টাসের। এক আনুষ্ঠানিক বিবৃতিতে এলিসার যোগ দেওয়ার খবর নিশ্চিত করে ক্লাবটি। জুভেন্টাসের সঙ্গে ৩ বছরের চুক্তি করেছেন তিনি।

গেল মৌসুমে এলিসা মাত্র ১৫টি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন নারী সুপার লিগে। যেখানে তিনি গোল করেন ২টি। ইনজুরির কারণে ম্যাচে অনিয়মিত ছিলেন এই সুইস তারকা।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!