AB Bank
ঢাকা সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের প্রশংসা করে মুশফিক যা লিখলেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪৭ পিএম, ১৪ জুন, ২০২৪
সাকিবের প্রশংসা করে মুশফিক যা লিখলেন

টি-২০ বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেও রান করতে পারেননি সাকিব আল হাসান। প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ৮, পরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আউট হন মাত্র ৩ রানে।  ব্যাটে না পারলেও ভক্তরা আশা করছিলেন, বোলিং করে অন্তত পুষিয়ে দিবেন সাকিব। সেটিও হয়নি। বোলিংয়ের ধারও দেখাতে পারেননি তিনি। দুই ম্যাচেই মার খেয়েছেন। প্রথম ম্যাচে ৩ ওভার করলেও পরের ম্যাচে করেছেন মাত্র ১ ওভার। পাননি কোনো উইকেট।

দুই ম্যাচ খারাপ করার কারণে অনেকেই বলেছেন, সাকিবের অবসর নেয়া উচিত। তাকে বাদ দেওয়া উচিত এক ম্যাচের জন্য। সাকিবকে এক ম্যাচের জন্য বিশ্রাম দিতে বলেছিলেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানও। এসব সমালোচনার জবাব বৃহস্পতিবার এক ম্যাচেই দিয়েছেন সাকিব। ৪৬ বলে হার না মানা ৬৪ রানের ইনিংস খেলেন বাঁহাতি এই ব্যাটার। তার দুর্দান্ত ইনিংসের উপর ভর করে বাংলাদেশ একটি চ্যালেঞ্জিং পুঁজিও পেয়ে যায়। শেষ পর্যন্ত মেলে ২৫ রানের জয়।

গত কয়েকদিনে সতীর্থ সাকিবের যে সমালোচনা মুশফিক দেখেছেন, তাতে হয়তো কেবল জবাব দেওয়ার সুযোগ খুঁজছিলেন ‘মিস্টার ডিপেন্ডেবল’। আজ সুযোগ পেয়েই তিনি জানিয়ে দিলেন, সাকিবের মতো চ্যাম্পিয়ন ক্রিকেটারদের কখনো ছোট করে দেখা উচিত নয়।

সাকিবের ফিফটি হাঁকানোর পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি পোস্ট করেন মুশফিক। সেখানে তিনি লেখেন, ‘কখনোই একজন চ্যাম্পিয়নকে তুচ্ছতাচ্ছিল্য করবেন না। সাকিব, দারুণ খেলেছো। দুর্দান্ত জয়ের জন্য বাংলাদেশকে অভিনন্দন। আলহামদুলিল্লাহ।’

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!