AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রান তাড়ায় ভালোভাবে এগোচ্ছে নেদারল্যান্ডস


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:৫৩ পিএম, ১৩ জুন, ২০২৪
রান তাড়ায় ভালোভাবে এগোচ্ছে নেদারল্যান্ডস

টি-২০ বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও নেদারল্যান্ডস।আগে ব্যাট করে লড়াকু পুঁজি পেয়েছে টাইগাররা। রান তাড়া করতে নেমে তাসকিনের বলে শুরুতেই উইকেট হারায় ডাচরা।এর পর তানজিম হাতে আসে দ্বিতীয় সাফল্য।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভারে নেদারল্যান্ডসের সংগ্রহ ৫ উইকেটে ১১৫ রান। আগে ব্যাট করে ২০ ওভারে পাঁচ উইকেটে ১৫৯ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

নেদারল্যান্ডসের হয়ে রান তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে ২২ রান যোগ করেন মাইকেল লেভিট ও ম্যাক্স ও‍‍`দাউদ। নিজের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে ১৮ রান করা লেভিটকে আউত করেন তাসকিন।

এর আগে আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন নেদারল্যান্ডস অধিনায়ক স্কট অ্যাডওয়ার্ডস। বাংলাদেশের হয়ে তানজিদ তামিমের সঙ্গে ইনিংস উদ্বোধনে নামেন নাজমুল হোসেন শান্ত। ইনিংসের দ্বিতীয় বলেই আরিয়ান দত্তের বলে শান্ত ১ রান করে আউট হন।

তিনে নেমে সুবিধা করতে পারেননি লিটন দাস। সিব্র্যান্ড এঙ্গেলব্রেখটের অবিশ্বাস্য ক্যাচে পরিণত হয়ে তিনিও ১ রান করে আউট হন। শুরুতেই দুই উইকেট হারিয়ে বাংলাদেশ কিছুটা চাপে পড়লেও সেটা দূর করেন তামিম ও সাকিব।

এ দুজনের ৪৮ রানের জুটিতে ম্যাচে ফেরে টাইগাররা। মাঝে ৩৫ রানে তামিম ফিরলে এ জুটি ভাঙে। তাওহীদ হৃদয় আজ ব্যাট হাতে ব্যর্থ ছিলেন। তিনি ৯ রানে বোল্ড হন। তবে একপ্রান্ত আগলে দলকে এগিয়ে নিতে থাকেন সাকিব।

দায়িত্বশীল ব্যাটিংয়ে অর্ধশতক পূরণ করেন সাকিব। পল মিকিরিনের বলে সিঙ্গেল নিয়ে মাইলফলকে পৌঁছান এ অলরাউন্ডার। পরের বলে ২৫ রানে বাউন্ডারির কাছে ধরা পড়েন মাহমুদউল্লাহ রিয়াদ।

ইনিংস শেষে ৪৬ বলে ৬৪ রানে অপরাজিত থাকেন সাকিব। অন্যপ্রান্তে ৭ বলে ১৪ রানের ক্যামিও খেলেন জাকের আলী। নেদারল্যান্ডসের হয়ে আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকিরিন দুটি এবং টিম প্রিঙ্গল একটি করে উইকেট নেন।


একুশে সংবাদ/ এস কে

Link copied!