ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

একুশে সংবাদ ডিসেম্বর ৬, ২০২২, ০৫:৫৭ পিএম
  • নির্মাণের মাধ্যমে তারকা খ্যাতি লাভ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। সম্প্রতি স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা একমাত্র কন্যা ইলহামকে নিয়ে ঘুরতে গিয়েছেন অস্ট্রেলিয়া। সেখানেই হঠাৎ করে দেখা হয় দেশের আরেক জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে।

    নির্মাণের মাধ্যমে তারকা খ্যাতি লাভ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। সম্প্রতি স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা একমাত্র কন্যা ইলহামকে নিয়ে ঘুরতে গিয়েছেন অস্ট্রেলিয়া। সেখানেই হঠাৎ করে দেখা হয় দেশের আরেক জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে।

  • একটি রেস্টোরেন্টে দেখা হওয়ার পরে সেখানে ফারুকী-তিশা দম্পতি ও শাবনূরদের সঙ্গে থাকা স্বজনরা মিলে আড্ডা দেন। একসঙ্গে খাওয়া-দাওয়া ও ঘোরাঘুরির কিছু ছবি সোশ্যালে শেয়ার করেছেন ‘প্রেমের তাজমহল’ সিনেমার নায়িকা।

    একটি রেস্টোরেন্টে দেখা হওয়ার পরে সেখানে ফারুকী-তিশা দম্পতি ও শাবনূরদের সঙ্গে থাকা স্বজনরা মিলে আড্ডা দেন। একসঙ্গে খাওয়া-দাওয়া ও ঘোরাঘুরির কিছু ছবি সোশ্যালে শেয়ার করেছেন ‘প্রেমের তাজমহল’ সিনেমার নায়িকা।

  • মঙ্গলবার (৬ ডিসেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে ফেসবুকে আড্ডা দেয়ার ছবিগুলো পোস্ট করেছেন শাবনূর। ছবির ক্যাপশনে মাত্র একটি শব্দ দিয়েছেন তিনি। লিখেছেন, ‘আড্ডা’।

    মঙ্গলবার (৬ ডিসেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে ফেসবুকে আড্ডা দেয়ার ছবিগুলো পোস্ট করেছেন শাবনূর। ছবির ক্যাপশনে মাত্র একটি শব্দ দিয়েছেন তিনি। লিখেছেন, ‘আড্ডা’।

  • নির্মাতা ফারুকীর জনপ্রিয় ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করেছিলেন শাবনূর। মাতৃভূমির বাইরে নির্মাতা-নায়িকাকে একসঙ্গে দেখা গেল। দীর্ঘ দিন পরে একসঙ্গে হতে পারায় তারা যে আনন্দিত, তা ছবিতেই স্পষ্ট।

    নির্মাতা ফারুকীর জনপ্রিয় ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করেছিলেন শাবনূর। মাতৃভূমির বাইরে নির্মাতা-নায়িকাকে একসঙ্গে দেখা গেল। দীর্ঘ দিন পরে একসঙ্গে হতে পারায় তারা যে আনন্দিত, তা ছবিতেই স্পষ্ট।

  • জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শাবনূর দশ বছরেরও বেশি সময় ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। তবে মাঝে মাঝে ঢাকা ও সিডনিতে যাওয়া-আসা করেন তিনি।

    জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শাবনূর দশ বছরেরও বেশি সময় ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। তবে মাঝে মাঝে ঢাকা ও সিডনিতে যাওয়া-আসা করেন তিনি।