AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাইগারকে ভুলে নয়া প্রেমে দিশা পাটানি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:২৭ পিএম, ১২ ডিসেম্বর, ২০২২
টাইগারকে ভুলে নয়া প্রেমে দিশা পাটানি

এই বছর বিয়ে করতে চেয়েছিলেন দিশা পটানি। তার বদলে হয়ে যায় বিচ্ছেদ। প্রেমিক টাইগার শ্রফ নাকি রাজি ছিলেন না। তবে, বিরহের রেশ কাটতে না কাটতেই টাইগারের জীবনে এসেছে নতুন প্রেম। বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে টাইগারকে।

 

দিশা ছিলেন নিঃসঙ্গ, বিমর্ষ। সব ছবিতেই মনমরা দেখিয়েছে তাকে। কিন্তু আর নয়। মনের মানুষ পেলেন তিনিও। কার প্রেমে মজলেন ‘বাগী ২’ অভিনেত্রী? তার নাম আলেকজান্ডার অ্যালেক্স। তার সঙ্গেই দিশাকে হাসিমুখে দেখা গিয়েছে বলে খুশি অনুরাগীরাও। বলিপাড়ায় গুঞ্জন, সম্পর্কে জড়িয়েছেন তারা।

 

কে এই আলেকজান্ডার? দিশার সঙ্গে তাকে জিমে শারীরিক কসরৎ করতে দেখা গিয়েছে আগেও। প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন আলেকজান্ডার। দিশা তার ঘনিষ্ঠ বন্ধু বলে জানান। বললেন, ২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা- একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম। আলেকজান্ডারের কথায়, দিশা তার কাছে পরিবারের মতো।

 

বাতাসে ভাসমান প্রেমের গুঞ্জন প্রসঙ্গে অবশ্য বেশি কিছু ভেঙে বলতে চাননি আলেকজান্ডার। অল্প কথায় জবাব দিলেন, আমি এটা বুঝি না, লোকে এত ভেবে নেয় কেন সব কিছু? এত চিন্তার দরকার কি অন্যের জীবন নিয়ে? নিজেরা ভাল থাকুন, অন্যদের শান্তিতে জীবনযাপন করতে দিন।

 

চলতি বছরই দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টেনেছেন জ্যাকি-পুত্র টাইগার এবং দিশা। ২০১৮ সালে ‘বাগী ২’ ছবিতে এই জুটিকে প্রথম বড় পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে তাদের সম্পর্ক মজবুত হয়। এই সম্পর্কের সূত্রেই শ্রফ পরিবারের ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন দিশা।

 

একুশে সংবাদ/পলাশ

Link copied!