AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই:অঙ্কুশ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৯ পিএম, ১৪ মে, ২০২২
আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই:অঙ্কুশ

ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় তারকা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন।পেশাগত জীবনের বাইরে তারা সম্পর্কে জড়িয়ে আছেন।প্রায় এক দশক ধরে তাদের মনের লেনাদেনা।যদিও এখনো বিয়ে করেননি।তবে বসবাস করেন একসঙ্গেই।

বছর খানেক আগেও ঐন্দ্রিলা ছিলেন বেশ গোলগাল, মেদযুক্ত ফিগারের অধিকারিণী।ভক্তরাও তাকে ওই রূপে পছন্দ করেছিল।টিভি পর্দায় চমৎকার পরিচিতি পেয়েছিলেন।

তবে সেই ঐন্দ্রিলার সঙ্গে বর্তমান ঐন্দ্রিলার অনেকখানি তফাৎ।এখন তাকে দেখলে এক পলকে চেনাই দায়।শুকিয়ে একেবারে স্লিম ফিগারে নিয়ে এসেছেন নিজেকে।এ নিয়ে অনেক ভক্ত, শুভাকাঙ্ক্ষী খুশি বটে।কিন্তু মন খারাপ অঙ্কুশের।কারণ তিনি আগের ঐন্দ্রিলাকেই বেশি পছন্দ করেন।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেছেন অঙ্কুশ।বৃহস্পতিবার (১২ মে) ইনস্টাগ্রামে ঐন্দ্রিলার নতুন একটি ছবি পোস্ট করে মনের হাহাকার প্রকাশ করলেন।অভিনেতা লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল! খুব চেষ্টা করছি ওর গালে চকোলেট, মিষ্টি, ফাস্ট ফুড আরও অনেক কিছু ঢুকিয়ে দিতে।আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই।’

অনেকদিন ধরেই কড়া ডায়েট মেনে চলছেন ঐন্দ্রিলা।মেদহীন ফিগারের জন্য তার বিরামহীন চেষ্টার ফল এখন দৃশ্যমান।যা দেখে চমকে যাচ্ছেন অনেকেই।কিন্তু প্রেমিকের মনটাই শুধু খারাপ হয়ে গেল!

জানা গেছে, বর্তমানে লন্ডনে রয়েছেন ঐন্দ্রিলা।সেখানে নতুন একটি সিনেমার শুটিং করছেন।অঙ্কুশও রয়েছেন তার সঙ্গে। কয়েকদিন আগে সেখানে শ্রাবন্তীর সঙ্গে একটি প্রজেক্টের শুটিংয়ে অংশ নেন অভিনেতা।সেটা সেরে এখন প্রেমিকাকে সময় দিচ্ছেন। 

 

একুশে সংবাদ/ঢা.পো/এস.আই

 

Link copied!