AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিস্কুট ব্যবসায়ীর প্রেমে নায়িকা শ্রাবন্তী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১৩ পিএম, ১১ এপ্রিল, ২০২১
বিস্কুট ব্যবসায়ীর প্রেমে নায়িকা শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে রোশন সিংয়ের কাগজে–কলমে ছাড়াছাড়ি হয়নি। তবে ঘর আলাদা হয়েছে। মাস ছয়েক হলো তাঁদের দুটি পথ বেঁকে গেছে দুদিকে। কারও সঙ্গে কারও কোনো যোগাযোগ নেই। এদিকে সিনেমার পাশাপাশি নির্বাচনী প্রচারণা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

এরই মধ্যে জানা গেল, নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এই খবর ফলাও করে প্রচার করেছে আনন্দবাজার পত্রিকা, হিন্দুস্তান টাইমস বাংলাসহ অসংখ্য ভারতীয় গণমাধ্যম। প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর নয়া প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, পেশায় ব্যবসায়ী। অভিরূপ আর শ্রাবন্তী প্রতিবেশী, থাকেন পাশাপাশি ভবনে। ইনস্টাগ্রামে এখন পর্যন্ত মাত্র ১৩টি পোস্ট অভিরূপের। ১৯১ জন ‘ফলো’ করছেন তাঁকে। তাঁদেরই একজন শ্রাবন্তী। অভিরূপের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঝুলছে তালা (পড়ুন, অ্যাকাউন্ট প্রাইভেট করে রাখা)।

পরিচয়সূচক বিশেষণের জায়গায় লেখা ‘ব্যবসায়ী’। জানা গেছে, একটি বেকারি সংস্থার মালিক তিনি। পার্টি করতে ভালোবাসেন। শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের এক মাস পূর্তি উপলক্ষে পার্টিও করেছেন। ব্যস্ততার ফাঁকেও দুজনে উদযাপন করেছেন এই সম্পর্ক। এরপর থেকেই কাছাকাছি মানুষের বাইরেও জানাজানি হয়ে যায় তাঁদের সম্পর্ক। প্রেমে পড়া বারণ, এই গানের নিষেধ কখনোই মানেননি শ্রাবন্তী। বারবার প্রেমে পড়েছেন উদারভাবে। ছয় মাস আগে শ্রাবন্তী আলোচনায় এসেছিলেন তৃতীয় স্বামী কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিংয়ের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে।

একাধিকবার তাঁদের বিচ্ছেদের গুঞ্জন উঠেছে। এই নিয়ে কেউ কোনো মন্তব্য করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন। রোশান বলেছেন, শ্রাবন্তীর সঙ্গে দীর্ঘ সময় ধরে তাঁর কোনো যোগাযোগ নেই। ২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে সারেন টালিউড তারকা শ্রাবন্তী ও রোশান। মহামারির মধ্যেই আলাদা থাকছেন তাঁরা। আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও কেউ কারও সম্পর্কে টু মন্তব্যটি করছেন না। এর আগেও দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। ২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়।

ঝিনুক নামের একটি ছেলে রয়েছে তাঁদের। ১৩ বছর সংসারের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তাঁরা। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। ২০১৬ সালে বিয়েও করেন এই জুটি। পরের বছরই বিচ্ছেদ হয়। নির্বাচনী প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটছে শ্রাবন্তীর। বেহালার পশ্চিম কেন্দ্র থেকে ক্ষমতাসীন বিজেপির হয়ে লড়বেন তিনি। একই এলাকা থেকে শ্রাবন্তীর বিরুদ্ধে লড়বেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এই ‘হেভিওয়েট’ প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে কঠিন লড়াইয়ে অবতীর্ণ হয়েছেন শ্রাবন্তী।পার্থ চট্টোপাধ্যায় খুবই শক্তিশালী প্রতিপক্ষ। অবশ্য তাতে এতটুকু বিচলিত নন শ্রাবন্তী। তাঁর দাবি, পশ্চিম বেহালা তাঁর নিজের এলাকা। তাঁর ছোটবেলা নাকি এখানেই কেটেছে। এখানকার মানুষ তাঁর আপন মানুষ। তাই তাঁরা ভোট দিয়ে তাঁকে জয়ী করবেন বলে দৃঢ় বিশ্বাস এই অভিনেত্রীর। ২০১৯ সালের মার্চে শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পায়। বাংলাদেশের এই সিনেমায় তিনি তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। 

এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে।এই মুহূর্তে শ্রাবন্তীর হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘বীরপুরুষ’, ‘নবজীবন বিমা কোম্পানি’, ‘আজব প্রেমের গল্প’, ‘কাবেরী অন্তর্ধান’ ও ‘লকডাউন’, পাঁচটি ছবিতে দেখা যাবে তাঁকে।


একুশে সংবাদ/রা/আ

Link copied!