AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে এসএসসি ও সমমানের প্রথমদিনের পরীক্ষায় অনুপস্থিত ১৭ ছাত্র ছাত্রী


Ekushey Sangbad
কোটচাঁদপুর উপজেলা প্রতিনিধি, ঝিনাইদহ
০৫:০৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
কোটচাঁদপুরে এসএসসি ও সমমানের প্রথমদিনের পরীক্ষায় অনুপস্থিত ১৭ ছাত্র ছাত্রী

উৎসব মুখর পরিবেশে কোটচাঁদপুরে এসএসসি ও সমমানের প্রথমদিনের পরীক্ষা সম্পন্ন হয়েছে। ২৫ বিদ্যালয় আর ৯ মাদ্রাসা থেকে এ বছর পরীক্ষায় অংশ গ্রহন করেছেন ২৩০৮ জন ছাত্র-ছাত্রী। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ৬টি কেন্দ্র ও ২ ভেনু কেন্দ্রের মাধ্যমে এ পরীক্ষা নেয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

কোটচাঁদপুর মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অশোক কুমার সরকার বলেন, এ বছর কোটচাঁদপুরে এস এসসি ও সমমান পরিক্ষায় ৩৩ প্রতিষ্ঠানের ২৩০৮ জন ছাত্র ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করেন। যা নেয়া হচ্ছে ৬টি কেন্দ্র ও ২টি উপকেন্দ্রের মাধ্যমে।

এসব কেন্দ্রগুলোর মধ্যে রয়েছে কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়, কোটচাঁদপুর বালিকা বিদ্যালয়, কোটচাঁদপুর কামিল মাদ্রাসা, সাবদারপুর মুনসুর আলী একাডেমী ও উপকেন্দ্র দারুল উলুম আলীম মাদ্রাসা,তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় ও উপকেন্দ্র তালসার জিটি কলেজ।

তিনি বলেন, বৃহস্পতিবার ছিল বাংলা পরীক্ষা। প্রথমদিনের পরীক্ষা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। তবে পরীক্ষায় অনুপস্থিত ছিল ১৭জন ছাত্র ছাত্রী।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উছেন মে বলেন, শান্তিপূর্ন ভাবে প্রথমদিনের পরীক্ষা সম্পন্ন হয়েছে। কোথায় কোন ধরনের অনাকাক্ষিত ঘটনা ঘটেনি। এছাড়া কোন ছাত্র ছাত্রী বহিস্কারও হয়নি।
 

একুশে সংবাদ/স.কু.জে/সা.আ

Link copied!