সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সুযোগ কম পাওয়ায় ক্ষুদ্ধ লুকাকু

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১ এপ্রিল, ২০২৩

ইন্টার মিলানে খেলার সুযোগ কম পাওয়ায় হতাশা প্রকাশ করেছেন বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু। গত গ্রীষ্মে সিরি এ’ লিগের ক্লাবটিতে পুনরায় যোগ দেয়ার পর থেকে খেলার জন্য পর্যাপ্ত সুযোগ পাচ্ছেন না লুকাকু।

 

ইতালীয় ক্লাবটি ছেড়ে প্রিমিয়ার লিগের জায়ান্ট চেলসিতে পাড়ি জমিয়েছিলেন ২৯ বছর বয়সি লুকাকু। কিন্তু স্টামফোর্ড ব্রিজে গত মৌসুম বাজে সময় কাটানোর পর মাত্র এক বছরের মাথায় ধারের খেলোয়াড় হিসেবে ফের ইতালীয় ক্লাবে ফিরে আসেন লুকাকু। তবে সান সিরোতে পরিকল্পনা মাফিক খেলতে পারছেন না বেলজিয়ান স্ট্রাইকার। সিরি এ লিগে ১৫ ম্যাচে অংশ নিয়ে মাত্র তিন গোল করেছেন তিনি।  

 

ইতালীয় পত্রিকা গাজ্জেতা দেলো স্পোর্টের রিপোর্টে বলা হয়, খেলার সময় কম পাওয়ায় ক্ষুব্ধ লুকাকু ইন্টারের কোচ সিমিওন ইনজাগিকে সতর্ক করে দিয়ে বলেছেন যে তিনি আরো বড় ভুমিকা রাখতে চান।

 

এই মৌসুমে বারবার বদলীর শিকার হওয়ায় খুবই অসন্তুস্ট লুকাকু। লিগের নয়টি ম্যাচের একাদশের হয়ে মাঠে নামার সুযোগ পেলেও মাত্র দুটি ম্যাচে পুরো ৯০ মিনিট খেলার সুযোগ পেয়েছিলেন বেলজিয়ান তারকা।

 

ইনজাগির এমন কৌশলে লুকাকু উদ্বেগ প্রকাশ করেছেন জানিয়ে রিপোর্টে বলা হয় এন্টনিও কন্টের আমলটি তার কাছে বেশী পছন্দের। বেলজিয়ান তারকার মতে তার শরীরের  জন্য কন্টের অনুশীলন কৌশলই বেশী উপযুক্ত ছিল। যার সুবাদে ৩৬ ম্যাচ থেকে ২৪ গোল করে ইন্টার মিলানকে ২০২০-২১ মৌসুমে শিরোপা পাইয়ে দেন তিনি।
 

একুশে সংবাদ/সম

খেলাধুলা বিভাগের আরো খবর