সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চট্টগ্রামে বাংলাদেশ-ভারত সিরিজ

টিকিট বিক্রি হবে দুই জায়গায়

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:২২ পিএম, ৮ ডিসেম্বর, ২০২২

কাতার ফুটবল বিশ্বকাপের মধ্যেই বাংলাদেশ সফরে এসেছে ভারতীয় ক্রিকেট দল। অনেকের মনেই শঙ্কা জেগেছিল সিরিজে মাঠে দর্শকদের উপস্থিতি নিয়ে। তবে সব শঙ্কা উড়িয়ে সিরিজের প্রথম দুই ওয়ানডেতে মিরপুর শেরে-ই বাংলার মাঠে দেখা যায় উপচে পড়া ভিড়, গ্যালারি ভরা দর্শক।

 

এবার ভারতকে হোয়াইটওয়াশের লক্ষ্যে ১০ ডিসেম্বর চট্টগ্রামের মাঠে নামবে বাংলাদেশ দল। এই ম্যাচের টিকিটের মূল্য এবং প্রাপ্তির স্থান সম্পর্কে বিস্তারিত জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


বিসিবি জানিয়েছে, ৯ ডিসেম্বর থেকে টিকিট মিলবে দুই জায়গায়। সাগরিকা টিকিট কাউন্টার এবং এম এ আজিজ স্টেডিয়ামে টিকিট কাউন্টারে পাওয়া যাবে তৃতীয় ওয়ানডের টিকিট। সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত মিলবে শেষ ওয়ানডের টিকিট। শর্তসাপেক্ষে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও (১০ ডিসেম্বর)। টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ ১৫০০ টাকা।

শেষ ম্যাচে লিটন দাসের সামনে এখন হাতছানি দিচ্ছে ভারতকে প্রথমবারের মত যেকোনো সিরিজে হোয়াইটওয়াশের। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১০ ডিসেম্বর ৩য় ও শেষ ওয়ানডেতে লড়বে বাংলাদেশ ও ভারত। দুপুর বারোটায় শুরু হবে ম্যাচটি।

৩য় ওয়ানডের জন্য টিকিটের মূল্য-
গ্র্যান্ড স্ট্যান্ড- ১৫০০ টাকা
রুফটপ হসপিটালিটি- ১৫০০ টাকা
ইন্টারন্যাশনাল স্ট্যান্ড- ১০০০ টাকা
ক্লাব হাউজ- ৫০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড- ৩০০ টাকা
ওয়েস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।

 

একুশে সংবাদ/এসএস

খেলাধুলা বিভাগের আরো খবর