সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই, দলে আছেন মুস্তাফিজ

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:০১ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪

গুজরাট টাইটান্সের বিপক্ষে এই মাঠেই দারুণ বোলিং করেছিলেন মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের এম চিদাম্বরামে আজ আরও একবার নিজের বোলিং ঝলক দেখানোর সুযোগ পাচ্ছেন বাংলাদেশের এই পেসার। তুলনামূলক ধীরগতির এই মাঠে ফিজের পারফরম্যান্স এবারের আসরে চোখে পড়ার মতোই। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও একাদশে নিজের জায়গা ধরে রেখেছেন ফিজ। ঘরের মাঠে হায়দরাবাদের বিপক্ষে টস হেরে ব্যাটিং করবে চেন্নাই সুপার কিংস।

রোববার (২৮ এপ্রিল) চেন্নাইয়ের চিদাম্বারামে রাত ৮টায় ম্যাচটি শুরু হবে। ম্যাচটি সরাসরি দেখাবে গাজী টিভি ও টি-স্পোর্টস।

তুলনামূলক ধীরগতির এই মাঠে ফিজের পারফরম্যান্স এবারের আসরে চোখে পড়ার মতো। তাই তো সানরাইজার্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও একাদশে নিজের জায়গা ধরে রেখেছেন ফিজ।হায়দরাবাদ তাদের একাদশে একটি পরিবর্তন এনেছে। লেগ স্পিনার মায়াঙ্ক মারকান্ডের পরিবর্তে একজন ব্যাটার বেশি খেলাচ্ছে দলটি। তবে ইমপ্যাক্ট সাবস্টিটিউটের তালিকায় রাখা হয়েছে তাকে। দলটির ইমপ্যাক্ট খেলোয়াড়দের তালিকায় আছেন নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপ্স।

অন্যদিকে গত ম্যাচে হারলেও একাদশে কোনো পরিবর্তন আনেনি চেন্নাই। আগের ম্যাচের দল নয়েই মাঠে নামছে তারা। ইমপ্যাক্ট সাবস্টিটিউট হিসেবে আছেন সামির রিজভীম শার্দুল ঠাকুর, শাইক রশিদ, রাচিন রবীন্দ্র এবং মিচেল স্যান্টনার।


চেন্নাই একাদশ
আজিঙ্কা রাহানে, ঋতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), ড্যারেল মিচেল, মইন আলী, শিভম দুবে, রবীন্দ্র জাদেজা, মাহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, তুষার দেশপান্ডে, মুস্তাফিজুর রহমান ও মাথিশা পাথিরানা।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ
অভিষেক শর্মা, ট্রাভিস হেড, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, নিতীশ রেড্ডি, আবদুল সামাদ, শাহবাজ আহমেদ, প্যাট কামিন্স (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার, জয়দেব উনাদকাট ও নটরাজন।    

 


একুশে সংবাদ/এস কে    

 

খেলাধুলা বিভাগের আরো খবর