সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

তামিমের ফেরার বিষয়ে যা জানালেন পাপন

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০১ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪

তামিম ইকবাল গত বছর জুলাইয়ে হঠাৎ অবসরের ঘোষণা দিয়ে দুই দিন না যেতেই সিদ্ধান্ত বদলান তিনি। এরপর সেপ্টেম্বরে জাতীয় দলে ফিরে নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ম্যাচ খেলার পর থেকেই আবার দলের বাইরে চলে যান তিনি। যার কারণে ওয়ানডে বিশ্বকাপেও খেলা হয়নি দেশসেরা এই ওপেনারের।

তামিমকে লাল সবুজ জার্সিতে আর দেখা যাবে কিনা তা খোদ জানে না দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা বিসিবিও। তবে জানা গিয়েছিল বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকের পরেই জাতীয় দলে তার ফেরা অথবা না ফেরা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

সেই বৈঠকের আগেই তামিম ইস্যুতে কথা বললেন বোর্ড সভাপতি ও ক্রীড়ামন্ত্রী। জানালেন তামিমের ফেরা নিয়ে সবশেষ তথ্য। রোববার (২৮ এপ্রিল) গণমাধ্যমের মুখোমুখি হন ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে তার কাছে জানতে চাওয়া হয় তামিম জাতীয় দলে কবে ফিরবেন।

এমন প্রশ্নে পাপন বলেন, লাস্ট ওর সঙ্গে  যোগাযোগ হয়েছে তখন কথা ছিল ও (তামিম) প্রথম জালাল ইউনুস অপারেশন্সের এবং আমাদের সিরাজ ভাই ওনাদের সঙ্গে বসবেন তারপর আমার সঙ্গে বসবে। ওনাদের সঙ্গে বসেছে, এখন আমার সঙ্গে বসবে।

প্রসঙ্গত, গত মার্চে বিসিবির সঙ্গে বৈঠক করেছিলেন তামিম। যদিও সেই বৈঠকের ফলাফল জানা যায়নি। পাপন বলেন, আমি যেটা শুনেছি, ওর কাছ থেকে শোনার আগে কমেন্ট করা উচিত না। আমি যেটা শুনেছি ও বলেছে সামনের বছর থেকে খেলবে।

 

একুশে সংবাদ/এস কে    

 

খেলাধুলা বিভাগের আরো খবর