সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঢাবি এস এম হল পরিবার এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ৩০ মার্চ, ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী সলিমুল্লাহ মুসলিম হলের সাবেক ছাত্রদের ইফতার মাহফিল ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩০ মার্চ) রাজধানীর একটি হোটেলে এই ইফতার মাহফিল এর আয়োজন করে এস এম হল পরিবার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এস এম হল ছাত্র লীগের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল আলিম ব্যাপারী, এস এম হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল বাশার ডলার, ছাত্র লীগের সাবেক কেন্দ্রীয় নেতা মোস্তফা হুমায়ুন হিমু, এস এম হল ছাত্র লীগের সাবেক সভাপতি এবং তেজগাঁও কলেজ সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অধ্যাপক মেহেরুল হাসান সোহেল ও এস এম হল ছাত্র লীগের সাবেক নেতৃবৃন্দ। 

এ সময় আয়োজক কমিটির পক্ষ থেকে মোস্তফা হুমায়ুন হিমু বলেন, আমরা প্রতি বছর ইফতার ও দোয়া মাহফিল উপলক্ষে হলের সাবেকদের মিলনমেলার আয়োজন করে আসছি। তারই ধারাবাহিকতায় এবারও হল ছাত্রলীগ নেতৃবৃন্দের সাহায্য ও সহযোগিতায় সফল একটি ইফতার মাহফিল করতে পেরেছি। আজ সাবেকদের মিলনমেলায় রুপ নিয়েছে অনুষ্ঠান স্থল। ধন্যবাদ ও কৃতজ্ঞতা সহায়তাকারী ও অংশগ্রহনকারী সকল সাবেক ও বর্তমানদের।

অধ্যাপক মেহেরুল হাসান সোহেল একান্ত সাক্ষাত কারে একুশে সংবাদকে বলেন, শত শত সাবেক ছাত্রদের আগমনে খুবই সুন্দর একটি দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাবেক বর্তমানদের আগমনে উচ্ছ্বসিত আজকের এই ইফতার মাহফিল। দোয়া করি প্রতি বছর, আমরা যেন এই অনুষ্ঠান পরিচালিত করতে পারি।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম হলের বর্তমান নেতৃবৃন্দ। 

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

ক্যাম্পাস বিভাগের আরো খবর