সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রশ্নবৃদ্ধ আম্পায়ারিং, বড় হলো না টাইগারদের সংগ্রহ

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৫২ এএম, ৬ নভেম্বর, ২০২২

অস্ট্রেলিয়া বিশ্বকাপে সেমিফাইনালে উঠার লড়াইয়ে ব্যাটিংয়ে ব্যর্থ বাংলাদেশের ব্যাটাররা। পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনাল উঠার বাঁচা মরার গুরুত্বপূর্ণ ম্যাচে পাকিস্তানকে মাত্র  ১২৮ রানের টার্গেট দিয়েছে টাইগাররা। 

 

অ্যাডিলেডে পাকিস্তানের বিপক্ষে আজ ওপেনিংয়ে লিটন দাস ও নাজমুল হোসেন শান্তকে নিয়ে দারুণ শুরু করেছিল। দারুণ শুরুর সে জুটিকে স্থায়ী করতে পারেননি লিটন, ব্যক্তিগত ১০ রান করে ফিরে যান এই ওপেনার। এরপর অবশ্য সৌম্য সরকারকে সঙ্গে নিয়ে ইনিংস বড় করার কাজটা চালিয়ে যেতে থাকেন শান্ত।

 

তবে দলীয় ৭৩ রানে ব্যক্তিগত ২০ রান করে ফেরেন সৌম্য। এরপরই শুরু হয় দলের ছন্দপতন। বিতর্কিত আউটের জেরে ১ বলে ০ রানে ফিরেছেন সাকিব আল হাসান। এরপর অবশ্য বিশ্বকাপে নিজের দ্বিতীয় অর্ধ-শতক তুলে নেন শান্ত। তবে ইনিংস বড় করতে পানেননি রাজশাহীর এই ক্রিকেটার, ফিরে যান ৫৪ রান করে।

এরপরই শুরু হয় টাইগার ব্যাটারদের আসা যাওয়ার মিছিল। মিডল অর্ডার ব্যাটার মোসাদ্দেক হোসেন (৫), নুরুল হাসান সোহান (০) কেউই পারেননি ইনিংস মেরামত করতে। উল্টো দলকে বিপদে ফেলে ফিরেছেন প্যাভিলিয়নে।

দলের আরেক মিডল অর্ডার ব্যাটার আফিফ হোসেন এক প্রান্ত আগলে রেখে লড়াই চালিয়ে যেতে থাকেন। লো অর্ডার ব্যাটার তাসকিন আহমেদ এদিন রান পাননি, ফিরেছেন ১ রানে। পরবর্তীতে অবশ্য নাসুমকে সঙ্গে নিয়ে আগাতে থাকেন আফিফ। তবে ব্যক্তিগত ৭ রানে আবার ফিরে যান নাসুম। 
 

 

একুশে সংবাদ/এসএস

খেলাধুলা বিভাগের আরো খবর