সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঢাকা কলেজস্থ নাটোর জেলা ছাত্রকল্যাণ কমিটি ঘোষণা

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৪২ পিএম, ২১ মার্চ, ২০২৩

ঢাকা কলেজস্থ নাটোর জেলা ছাত্র কল্যাণের আগামী এক বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হলেন মোঃ রাব্বি হাসান সাওন এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান হৃদয়।

 

সোমবার (২০মার্চ)রাত্রে এক সাধারণ সভার মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

 

একই সাথে সাংগঠনিক গতিশীলতা আনয়নের লক্ষ্যে আগামী ৭ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ঘোষণার নির্দেশ প্রদান করেছে উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দরা।

 

ছাত্রকল্যান পরিষদের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে ঢাকা কলেজস্থ নাটোর জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান হৃদয় বলেন,শিক্ষা সেবা ঐক্য‍‍` এই স্লোগানকে সামনে রেখে ঢাকা কলেজস্থ নাটোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের পথচলা শুরু হয়। আমাদের নবগঠিত কমিটির মূল উদ্দেশ্য নাটোর জেলা ছাত্রকল্যানকে একটি সুন্দর ও সুসংগঠিত ছাত্র কল্যাণ হিসেবে গড়ে তোলা।ছাত্র কল্যান পরিষদ সবসময় ছাত্রদের জন্য কাজ করবে। শিক্ষার্থীরা কোন সমস্যার সম্মুখীন হলে আমরা সর্বদা তাদের পাশে থাকব এবং তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেব। তাদের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আমরা কাজ করব। মূলত ভর্তি পরীক্ষার সময় আমাদের ছাত্ররা ভর্তি সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সহযোগীতা করবে । শিক্ষার্থীদের তুলনায় ঢাকা কলেজে আবাসিক হলের সংখ্যা খুবই অপ্রতুল। তবু আমরা জেলা থেকে আগত ছাত্রদের হলে উঠার ব্যবস্থা করে দেব।

 

এছাড়াও কমিটিতে যারা আছেন সহ-সভাপতি: তারিকুল ইসলাম সৌরব,তুহিন হাসান,মোঃ আশরাফ আলী,পলাশ সরকার,রুবেল হাসান,যুগ্ম সাধারন সম্পাদক তৌফিক হাসান,আনোয়ার হোসেন,নাইমুল হাসান মুন্না।সাংগঠনিক সম্পাদক শান্ত মির্জা, মাহতাব হোসেন,পান্না উল্লা, শাওন সরকার,প্রচার সম্পাদক মনিরুল ইসলাম,দপ্তর সম্পাদক মোঃ সাইমন পাটোয়ারি, উপ দপ্তর সম্পাদক সাব্বির আহমেদ নূর,সদস্য তানিম হোসেন।

 

একুশে সংবাদ.কম/হ.ক.প্র/জাহাঙ্গীর

ক্যাম্পাস বিভাগের আরো খবর