সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভাঙ্গুড়ায় আনসার কমান্ডারের মানবিকতায় মুগ্ধ সাধারণ মানুষ

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৭ এপ্রিল, ২০২৪

তীব্র গরমে জনসাধারণকে স্বস্তি দিতে পাবনার ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেনের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে ভাঙ্গুড়া উপজেলার বিভিন্ন এলাকায় পথচারী, দিনমজুর, ভ্যানচালক ও খেটে খাওয়া পাঁচ শতাধিক মানুষের মাঝে বোতলজাত পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করা হয়।

স্থানীয়রা বলছে, তীব্র গরমে এমন উদ্যোগ ভালো লেগেছে। এমন চিত্র সচরাচর দেখা যায় না। শেখ সাখাওয়াত হোসেনের এই মানবিক কাজ সমাজের সকল স্তরে প্রশংসা ও অনুকরণের যোগ্য।

জানা গেছে, নিয়োগ পাওয়ার পর থেকেই সাখাওয়াত নিজ উদ্যোগে জনহিতকর বিভিন্ন কার্যক্রমে নিজেকে নিয়োজিত রেখে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। অসহায় কৃষকের ধান কেটে দেওয়াসহ বিভিন্ন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার ব্যতিক্রমধর্মী পরোপকারী কার্যক্রম সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে।

ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেন বলেন, আনসার কর্মীরা সব সময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে থাকেন। তীব্র গরমে মানুষকে কিছুটা স্বস্তি দিতে আমার এই উদ্যোগ।

আনসার কমান্ডার সাখাওয়াতের মহান জনহিতকর কাজে নিজেকে সম্পৃক্ত রাখার জন্য ভূয়সী প্রশংসা করেছেন উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের কর্মকর্তারা।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর