সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বিয়ের কার্ডে ধোনির ছবি

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪০ পিএম, ৩ জুন, ২০২৩

রায়গড়ের ছত্তিশগড় অঞ্চলের তামনারের একজন মহেন্দ্র সিং ধোনি ভক্ত নিজের বিয়ের কার্ডের উভয় পাশে এমএস ধোনির ছবি এবং জার্সি নম্বর লিখেছেন। নিজের বিয়ের কার্ডেও থালা লিখেছেন সেই ভক্ত। আসলে মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তা বিশ্বের কারও কাছ অজানা নয়। শুধু ক্রিকেটেই নয়, সব মাঠেই মাহির ভক্ত পাওয়া যাবে।


এমনই এক যুবকের সঙ্গে আজ আপনাদের পরিচয় করিয়ে দেব। তামনার ব্লকের মিলুপাড়ার কাছে কোডকেল গ্রামের বাসিন্দা দীপক প্যাটেল হলেন মহেন্দ্র সিং ধোনির বড় ভক্তদের একজন। তিনি শুধু অন্য ভক্তদের মতো নন, তিনি নিজের আবেগকে তুলে ধরার জন্য একটি অনন্য উপায় খুঁজে পেয়েছেন।

 

দীপক তাঁর নিজের বিয়ের আমন্ত্রণ কার্ডের সামনে এবং পিছনে মহেন্দ্র সিং ধোনির ছবি ছাপিয়ে ধোনির প্রতি তাঁর আবেগের প্রমাণ দিয়েছেন। এটি একটি অনন্য উপায়। বিয়ের আমন্ত্রণপত্রে, দীপক এবং গরিমার শুভ বিবাহ সম্পর্কে সম্পূর্ণ তথ্য ছাড়াও, ধোনির জার্সি নম্বর সাত এবং মাহির এমবসড ছবি ছাপা হয়েছে, পাশাপাশি থালা লেখা রয়েছে।


দীপকের এই বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। দীপকের বন্ধুদের সঙ্গে কথোপকথন থেকে জানা যায় যে দীপক নিজেই তাঁর এলাকায় একজন টেনিস বল ক্রিকেটার ছিলেন এবং তাঁর দলের পিএসকে স্টার অধিনায়ক ছিলেন। তার সব বন্ধুরাও তাঁকে এম.এস. ধোনি বলেই ডাকেন।


জানা যায়, কয়েক মাস আগে খারাপ রাস্তার প্রতিবাদে রাস্তায় লাঙ্গল দিয়ে ধান বপনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যা বেশ বিতর্কিতও হয়েছে। সেটি দীপক প্যাটেলের ভিডিয়ো ছিল। প্রথমে সেই ভিডিও এবং এখন এই অনন্য আমন্ত্রণ কার্ড, সবসময় শিরোনামে থাকেন দীপক ৷ তিনি মনে করেন এই কার্ডটি অবশ্যই মাহির কাছে পৌঁছাবে বলে আশা করছি।

 

একুশে সংবাদ.কম/সম  

খেলাধুলা বিভাগের আরো খবর