সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৩৭ পিএম, ২০ মার্চ, ২০২৩

সিলেটে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের মুখোমুখি হবে আয়ারল্যান্ড। এদিন জিতলে এক ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজ নিজেদের করে নিবে তামিম ইকবালের দল।


সোমবার দুপুর দুইটায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। খেলাটি দেখা যাবে টি-স্পোর্টস ও জি টিভিতে।

 

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আয়ারল্যান্ডের অধিনায়ক অ্যান্ড্রু বালবার্নি।

 

আইরিশদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ১৮৩ রানের জয় পেয়েছিল টাইগাররা। যা বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সর্বোচ্চ ব্যবধানের জয়। এবার আরো একটি জয় দিয়ে নিজেদের দখলে সিরিজ নেয়ার সুযোগ এসেছে।

 

এদিকে দীর্ঘ ১৫ বছর পর সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে আয়ারল্যান্ড। এ সফরে স্বাগতিকদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে, টি-২০ ও একটি মাত্র টেস্ট খেলবে সফরকারীরা।

 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, ইয়াসির আলী, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টারলিং, স্টিফেন ডোহানি, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, জর্জ ডকরেল, কুর্টিস ক্যাম্ফার, লরকান টাকার, গ্যারেথ ডেলানি, অ্যান্ডি ম্যাকব্রাইন, মার্ক আডায়ার ও গ্রাহাম হুম।

একুশে সংবাদ/সম 

খেলাধুলা বিভাগের আরো খবর