সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টাকা হাতিয়ে উধাও শ্রাবন্তী, থানায় প্রতারণার অভিযোগ

একুশে সংবাদ প্রকাশিত: ০২:১১ পিএম, ৮ এপ্রিল, ২০২৩

ফের খবরের শিরোনামে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে দেবী চৌধুরাণির শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আর তার মাঝেই আইনি বিপাকে জড়ালেন। শ্রাবন্তীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে।

 

বছর দেড়েক আগে মধ্যমগ্রামের এক মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামে এক জিম খোলার জন্য ইচ্ছুকদের থেকে ট্রেনিংয়ের নামে টাকা তুলেছিলেন। তবে বছর গড়ালেও জিম এখনো খোলা হয়নি। ওদিকে টাকা দিয়েও সেই শরীরচর্চা কেন্দ্রে জিম শুরু করতে পারেননি সেখানকার বাসিন্দারা। আর তাতেই খেপে গিয়ে শ্রাবন্তীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেন তারা।

 

  প্রসঙ্গত, ২০২০ সালের নভেম্বর মাসে সেই জিমের উদ্বোধন করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফলাও করে সোশ্যাল মিডিয়ায় প্রচারও করেন। উদ্বোধনের দিন হাজির ছিলেন নিজে। চলতি বছরের গোড়ার দিকে আকর্ষণীয় অফার দিয়ে বিজ্ঞাপনও প্রকাশ্যে আসে। যেখানে উল্লেখ করা হয়েছিল যে, ১৮ হাজার টাকার পরিবর্তে যদি একেবারে প্রথম কিস্তিতে ৭ হাজার টাকা দেওয়া হয়, তাহলেই ভর্তি হতে পারবেন। লোভনীয় এই অফার পেয়ে লুফে নেন অনেকেই। তবে ভর্তি হওয়ার পরই নাকি তাদের বলা হয়, ৪ হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। এরপরই হঠাৎ করে দোলের জন্য জিম বন্ধ হয়ে যায়। যা এখনো খোলেনি।

 

এরপরই বিরক্ত হয়ে স্থানীয় থানায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে শ্রাবন্তী জানান, যারা নিজেদের নাম নথিভুক্ত করেছেন, তারা সবটা সময়মতো পেয়ে যাবেন। নিশ্চয় কোনো কারণ আছে, তার জন্যই জিমটা বন্ধ করা হয়েছে। আমি এতটাই শুট নিয়ে ব্যস্ত যে ওদিকে সময় দিতে পারছি না। কিন্তু যারা টাকা দিয়েছেন, তারা টাকা পেয়ে যাবেন।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

বিনোদন বিভাগের আরো খবর