সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পঞ্চগড়ে আহমদিয়া নেতাকে ছুরিকাঘাতের অভিযোগ

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ৫ মে, ২০২৪

পঞ্চগড়ে মামলা তুনে না নেয়ায় আহমদিয়া সম্প্রদায়ের শালশিরি জামাতের সভাপতি তাহের আহমদ দেওয়ানকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (৫ মে) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ফুলতলা বাজারে হামলার এ ঘটনাটি ঘটে। বর্তমানে তিনি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। 

জানা যায়, ফুলতলা বাজারে বিকাশ এজেন্টের দোকান করেন আহমদিয়া সম্প্রদায়ের শালশিরি জামাতের সভাপতি তাহের আহমদ দেওয়ান। গত বছর সেপ্টেম্বরে একদিন রাতে বাড়ি ফেরার পথে তাকে আটক করে মারধর করে পাশ্ববর্তী খানপাড়া এলাকার রাকিব হাসান, তার ভাই রিপন ও তাদের সহযোগী ছবিরুল ও রানা। এ সময় তারা তার কাছে থাকা নগদ ৫৬ হাজার টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে থানায় মামলা করেন তাহের। ওই মামলার রেশ ধরেই এ হামলা বলে দাবি তাহেরের। এ সময় হাতে ও মাথায় আঘাত পান তিনি। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। 

তাহের আহমদ দেওয়ান অভিযোগ করে বলেন, আমি দোকান খুলিছিলাম এ সময় পেছন থেকে আমার উপর কোরিয়ান ফোল্ডিং ছুরি নিয়ে হামলা করে রাকিব। আমি হাত দিয়ে ছুরি ধরে ফেলি। আমার হাত কেটে গেছে। মাথায় আঘাত লেগেছে। সে আমাকে মামলা তুলে না নিলে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় আমি মামলার প্রস্তুতি নিচ্ছি। 

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, রাকিবের নামে থানায় মামলা রয়েছে। সে আগে আহমদিয়া ছিলো পরে সুন্নি মতাদর্শী হয়। ঘটনাটি আমরা শুনেছি। তবে এখনো থানায় কেউ অভিযোগ দেয় নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর