সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মুখোমুখি হচ্ছেন রাখি-কঙ্গনা

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২৮ পিএম, ৫ মে, ২০২৪

বলিউডে বহু আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। তার উদ্ভট কর্মকাণ্ডের জন্য সবাই তাকে এক নামে চেনে। অপরদিকে কঙ্গনা রানাউত জনপ্রিয়তার দোরগোড়ায় থাকলেও নানা বিষয় নিয়ে তিনিও বেশ আলোচনায় থাকেন। এবার রাজনীতিতে আসার গুঞ্জন শোনা যাচ্ছে এই দুই তারকার। তবে কঙ্গনার বিষয়টি চূড়ান্ত হয়ে গেছে।


এবারের লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)’র প্রার্থী কঙ্গনা রানাউত। তবে বিজেপি থেকেই নির্বাচন করতে চেয়েছিলেন রাখি সাওয়ান্তও। কিন্তু সেই সুযোগ পাননি আলোচিত এই অভিনেত্রী।

রাখি কংগ্রেসের নির্বাচনের জন্য সাবেক সভাপতি রাহুল গান্ধীর কাছে আবদারও করেছেন। এক প্রতিবেদনে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, বলিউড দুনিয়ায় ‘আইটেম গার্ল’ খ্যাত রাখির আশা ছিল নরেন্দ্র মোদি এবারের লোকসভা নির্বাচনে তাকে বিজেপির টিকিট দেবেন। তবে তা হয়নি। তাই কংগ্রেসের কাছে দ্বারস্থ হয়েছেন তিনি।

এবারের নির্বাচনে বলিউড তারকা প্রার্থীর মধ্যে রয়েছেন হেমা মালিনী, অরুণ গোভিল ছাড়াও টালিউড অভিনেতা দেব, রবি কিষান, অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়রা এবারের নির্বাচনে লড়ছেন।

উল্লেখ্য, ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে। গত ১৯ এপ্রিল নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ হয়; যা চলবে আগামী ১ জুন পর্যন্ত। সাত দফার  নির্বাচনের দ্বিতীয় দফার দেশটির ১৩ রাজ্যের ৮৯টি লোকসভা আসনের ভোটগ্রহণ হয়ে গেছে।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর