সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রমোদতরীতে ছিলেন না  শাহরুখপুত্র আরিয়ান, দাবি আইনজীবীর

একুশে সংবাদ প্রকাশিত: ১২:১৫ পিএম, ১৪ অক্টোবর, ২০২১

মঙ্গলবার (১৩ অক্টোবর)  শাহরুখপুত্র আরিয়ান খানের জামিন শুনানি হলেও তা মঞ্জুর হয়নি। শুনানি শেষে তাকে পাঠানো হয়েছে হাজতে।  এদিকে আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে শাহরুখপুত্রের যোগ আছে বলে দাবি করেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আইনজীবী অনিল সিং।

অনিল সিং আরও দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে মাদক চেয়েছেন আরিয়ান। কিন্তু অনিলের দাবি নাকচ করে দিয়েছেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই। তার দাবি, ওই প্রমোদতরীতে ছিলেন না আরিয়ান।

অমিত দেশাই আদালতকে বলেন, আরিয়ানের বিরুদ্ধে মাদক নেওয়ার যে মামলা করা হয়েছে, তা ভিত্তিহীন। আরিয়ানের কাছ থেকে কোনো মাদক পাওয়া যায়নি। আরিয়ানের কাছে মাদক কেনার মতো কোনো টাকা ছিল না।

পাল্টা যুক্তি দেয় এনসিবির আইনজীবী। তিনি বলেন, বন্ধু আরবাজ শেঠ মার্চেন্টের থেকে নিষিদ্ধ মাদক নেওয়ার পরিকল্পনার কথা স্বীকার করেছেন আরিয়ান নিজেই। আরিয়ানের আইনজীবী এ দাবিও নাকচ করে দেন। বলেন, ২৩ বছর বয়সী আরিয়ানকে জোর করে এ কথা বলিয়ে নেওয়া হয়েছে।

আরিয়ানের জামিনের বিষয়টি নিজেই দেখছেন শাহরুখ খান। ছেলেকে জামিন করাতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। সংবাদমাধ্যম সূত্রের খবর, আরিয়ানের জামিনের জন্য সালমান খানের আইনজীবীকে নিয়োগ করা হয়েছে।

জানা গেছে, শাহরুখপুত্রের জামিনের জন্য মুম্বাইয়ের খ্যাতিমান আইনজীবী সতীশ মানশিন্ডেকে নিয়োগ দেওয়া হয়েছিল। তার পরিবর্তে অমিত দেশাইকে নিয়োগ দেওয়া হয়েছে আরিয়ানের আইনজীবী হিসেবে। অমিত সালমানের আইনজীবী। গাড়িচাপা মামলায় সালমানকে জামিন করিয়েছিলেন।

এদিকে আরিয়ানকাণ্ডে বেশ বেগ পেতে হচ্ছে শাহরুখ খানকে। শুটিং বন্ধ করে দিয়েছেন। সমালোচনার জেরে বন্ধ হয়ে গেছে তার একটি বিজ্ঞাপনও। এবার কাজ হারাচ্ছেন বলিউড বাদশা! 

শাহরুখের হাতে অনেক সিনেমার কাজ থাকলেও ছেলেকে নিয়ে সারা দিন ব্যস্ত থাকায় কাজেও আসতে পারছেন না। তাই শাহরুখের অবর্তমানে তারই সিনেমার কাজ চালাচ্ছেন প্রশান্ত ওয়ালদে। যাকে মূলত শাহরুখের ডাবল বডি বলা হয়।

এই মুহূর্তে প্রশান্ত কাজ করছেন অ্যাটলি পরিচালিত শাহরুখের আগামী ছবির শুটিংয়ের বাকি অংশগুলোতে। এমনকি তিনি বেশকিছু কমার্শিয়াল বিজ্ঞাপনে কাজ করছেন।


একুশে সংবাদ/স/তাশা

বিনোদন বিভাগের আরো খবর