সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মঞ্চ মাতাতে দুর্দান্ত ছিলেন শিল্পী জানে আলম: জি এম কাদের

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৪৭ এএম, ৩ মার্চ, ২০২১

কিংবদন্তি সঙ্গীত শিল্পী ও দেশ বরেণ্য পপ শিল্পী জানে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত শিল্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন,  আশির দশকে বাংলা গানে এক ভিন্ন মাত্রা সংযোজন করেন শিল্পী জানে আলম। তাঁর কন্ঠে পপ, ফোক ও আধ্যাত্মিক গানের মূর্ছনা হৃদয় আন্দোলিত করেছে। মঞ্চ মাতাতে দুর্দান্ত ছিলেন শিল্পী জানে আলম। দর্শক ও শ্রোতাদের নিরেট আনন্দ দিতে তার জুরি ছিলোনা। শিল্পী জানে আলম-এর মৃত্যুতে দেশের সঙ্গীতাঙ্গনে যে শুণ্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। শিল্পী জানে আলম দীর্ঘ দিন বেঁচে থাকবেন তাঁর সৃষ্টির মাঝে।

কিংবদন্তি সঙ্গীত শিল্পী ও দেশ বরেণ্য পপ শিল্পী জানে আলমের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরিফা কাদের এবং সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।


একুশেসংবাদ/অমৃ

বিনোদন বিভাগের আরো খবর