সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাসের ধাক্কায় দম্পতি নিহত

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২৭ পিএম, ৭ ডিসেম্বর, ২০২২

দিনাজপুরের বিরামপুরে বিআরটিসি বাসের ধাক্কায় এক দম্পতি নিহত হয়েছেন। পৌর শহরের টাটকপুর বেলডাঙ্গা নামক স্থানে বুধবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন-সোহেল রানা ও তার স্ত্রী সেলিনা বেগম। তাদের বাড়ি দিনাজপুর সদরের ফুলবাড়ি বাসস্ট্যান্ড এলাকায়।

 

নিহত সোহেল অটো চালক ও তার স্ত্রী গৃহিনী ছিলো বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ মিয়া।

 

বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক বাবুল হোসেন বলেন, বাইক যোগে জমি কেনার জন্য হিলি যাচ্ছিলেন ওই দম্পতি। পথে তারা বিরামপুর পৌর শহরের টাটকপুর বেলডাঙ্গা এলাকায় পৌছালে সামনে থেকে আসা দ্রুতগতির একটি বিআরটিসি বাস তাদেরকে ধাক্কা দেয়। এসময় তারা মহাসড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাহরিয়ার পারভেজ দুজনকে মৃত ঘোষণা করেন।

 

বিরামপুর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ মিয়া সড়ক দূর্ঘটনায় দম্পতির নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‍‍`খবর পেয়ে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেন। এঘটনায় ঘাতক বাসটিকে আটক করা গেলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এরিপোর্ট লেখা আগ পর্যন্ত থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও ওই পুলিশের কর্মকর্তা জানান।‍‍`

 

একুশে সংবাদ.কম/ন.য়.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর