সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চুম্বনের আগে অবশ্যই মেনে চলুন এই ৫ নিয়ম

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ৫ মে, ২০২৪

শুরু যদি ভালো হয়, তার শেষ হবে ভালো! হ্যাঁ, প্রবাদ তো এমনই বলে। আর একথা যে কতটা সত্যিই, তা বার বার মনে করিয়ে দেন যৌন বিশেষজ্ঞ। হ্যাঁ, বিশেষজ্ঞদের কথায়, সঙ্গমে যদি ফোরপ্লে হয় দারুণ, তাহলে বিছানায় ঝড় উঠবেই। আর এ ব্যাপারে চুমুর কোনও বিকল্প নেই।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। বিশেষজ্ঞরা বলছেন, প্রেম যদি উতলে ওঠে তাহলে সঙ্গীকে নিয়ে বিছানায় প্রথমেই ঝাঁপ নয়। বরং ধীরে ধীরে ব্যাটিং করুন। আর এই ব্যাটিংয়ে চুমুকেই করুন মূল হাতিয়ার। তবে এ ব্যাপারে মানতে হবে নিয়ম। হ্য়াঁ, চুমু খাওয়ার আগে নিজেকে একটু তৈরি করুন। বেশ কিছু নিয়ম মেনে তবেই চুমু খান নিশ্চিন্তে।

১) চুমু খাওয়ার আগে কখনই পেঁয়াজ, রসুন এসব খাবেন না। এতে মুখে দুর্গন্ধ সৃষ্টি হয়। তাই চুমু খাওয়ার প্ল্যান থাকলে এসব এড়িয়ে চলুন।

২) নিয়মিত ব্রাশ করুন। শুধু ঘুম থেকে উঠে নয়। দিনে অন্তত দুবার ব্রাশ করুন। মোদ্দা কথা মুখে ভেতর সর্বদা পরিষ্কার রাখুন।

৩) শুধু দাঁত ব্রাশ করলেই চলবে না। বরং ফ্লশ করুন। এতে দাঁতের মধ্যে আটকে থাকা খাবার পরিষ্কার হবে।

৪) ঠোঁটের যত্নও নিতে হবে। রোজ স্নানের সময় হালকা হাতে ঠোঁট মাসাজ করুন। এতে ড্রাই স্কিন দূর হবে ঠোঁট থেকে।

৫) গভীর চুমু খাওয়ার সময় জিভের ব্যবহার হয়। তাই নিয়মিত জিভ পরিষ্কার করুন। চুমু খাওয়ার আগে চেষ্টা করুন উষ্ণ গরমজলে ভালো করে কুলকুচি করে নিন। এতে মুখের ভিতরের ব্যকটেরিয়া নষ্ট হবে।

চুমু যখন সঙ্গমের ফোরপ্লে–

সঙ্গমের শুরুতেই সঙ্গীর কানের পাশে আলতো করে চুমু খান। প্রয়োজনে কানের পিছনে জিভ দিয়ে হালকা করে ভিজিয়ে দিন। দেখবেন শরীর জুড়ে শিহরণ জাগবে।

নাভিতে হালকা করে ঠোঁট রাখুন। এক্ষেত্রেও জিভকে ব্যবহার করুন। তার পর চকাস করে চুমু! দেখবেন, সঙ্গী ছটফট করে উঠবে আদরের জন্য।

ঠোঁটে চুমু খাওয়ার সময় প্রথমে নিচের ঠোঁটে আলতো করে কামড়ে আপনার ঠোঁট রাখুন। তার পর নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নিন আপনার সঙ্গীর মুখ।

কপালে চুমু খেতে কিন্তু ভুলবেন না। কেননা, কপালে চুমু, সম্মান প্রদর্শন করে। সঙ্গীকে যদি সম্মানই না করেন, আদর, প্রেম সবই বৃথা।

 

একুশে সংবাদ/স.প.প্র/জাহা

 

লাইফস্টাইল বিভাগের আরো খবর