সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নিউমার্কেট থানা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন সোহরাওয়ার্দী কলেজের সজীব

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২ ডিসেম্বর, ২০২২

  বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর কতৃক আগামী ১ বছরের জন্য অনুমোদন পেয়েছে নিউমার্কেট থানা ছাত্রলীগের নতুন কমিটি। কমিটিতে সহ-সভাপতির পদে স্থান পেয়েছেন মোঃ সজীব আহমেদ।

 

 তিনি পুরান ঢাকার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষে (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) পড়াশোনা করছেন।

 

ছোটবেলা থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে আসছেন। অত্যন্ত সহজ সরল জীবন যাপন ও নরম স্বভাবের মানুষ সজীব। সর্বদা মানুষের সুখ দুঃখে পাশে থাকেন। কোথাও কারো সাহায্য সহোযোগিতার প্রয়োজন হলে এগিয়ে আসেন।

 

রাজনীতি সম্পর্কে জিজ্ঞেস করলে সজীব বলেন, ” আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিবিদ হতে চাই। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে রাজনীতি করে আসতেছি। বঙ্গবন্ধুর দেখানো পথে চলতে চাই। অনেক ছোট থেকেই বঙ্গবন্ধুর দেখানো পথে রাজনীতি করে আসতেছি। দেশের কল্যাণে কাজ করতে চাই। দেশকে এগিয়ে নিতে চাই। বাংলাদেশ ছাত্রলীগ কর্মী হিসেবে এটাই বলতে চাই, ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিল আছে এবং থাকবে। ”

 

এছাড়াও দীর্ঘ ৩৯ মাস পরে গঠিত হওয়া সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটিতেও সহ-সভাপতি পদে স্থান পেয়েছেন সজীব।

  

একুশে সংবাদ.কম/জা.হা.প্রতি/বাইজীদ_সা’দ

ক্যাম্পাস বিভাগের আরো খবর