সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

টস জিতে বোলিংয়ে দিল্লি ক্যাপিটালস,জায়গা হয়নি মুস্তাফিজের

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫২ পিএম, ১ এপ্রিল, ২০২৩

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম আসরের আজকের ম্যাচে মুখোমুখি হয়েছে লখনউ সুপার জায়ান্টস ও দিল্লি ক্যাপিটালস। লখনউয়ের শ্রী অটল বিহারি বাজপেয়ী স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। এই প্রথম সুপার জায়ান্টরা লখনউতে খেলবেন, তাই এই ম্যাচটিকে ঐতিহাসিক বললেও ভুল হবে না। সুপার জায়ান্টদের নেতৃত্ব দেবেন কেএল রাহুল। অন্যদিকের দিল্লি ক্যাপিটালসের নেতৃত্বে ডেভিড ওয়ার্নার।দিল্লির একাদশে জায়গা হয়নি মুস্তাফিজুর রহমানের।

 

এই ম্যাচে টস জিতে প্রথমে বল করবে দিল্লি ক্যাপিটালস।

 

২০২২ ভালোই কেটেছে জায়ান্টদের। আইপিএল বোর্ডে ৩ নম্বরে স্থান ছিল তাদের। যদিও সে বছর কেএল রাহুলের দল রয়ালদের বিরুদ্ধে হেরে যাওয়ায় শেষ হাসি হাসতে পারেনি। সুপার জায়ান্টদের প্রথম একাদশে নামতে পারেন কেএল রাহুল, কাইল মায়ার্স, দীপক হুডা, নিকোলাস পুরান, মার্কাস স্টইনিস, আয়ুষ বাদোনি, ক্রুনাল পান্ডেয়া, মার্ক উড, জয়দেব উনাদকাট, আবেশ খান ও রবি বিষ্ণোই।

 

দিল্লি ক্যাপিটালস গত বছর একাধিক ম্যাচে খারাপ ফল করে পঞ্চম স্থানে ছিল। এই বছর তারা জায়ান্টদের হারানোর চেষ্টা করবে। তবে ঋষভ পন্থকে এই সিজনে পাবে না দল। ডেভিড ওয়ার্নারই আশা-ভরসা। আজ প্রথম একাদশে মাঠে নামতে পারেন ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, মিচেল মার্শ, মনীশ পান্ডে, ফিলিপ সল্ট, রোভম্যান পাওয়েল,  অক্ষর পাটেল, কুলদীপ যাদব, খালিল আহমেদ, কমলেশ নাগরকোটি, মুকেশ কুমার।

একুশে সংবাদ/সম

খেলাধুলা বিভাগের আরো খবর